× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফেনীতে ইলেক্ট্রো মার্ট সেন্টারের উদ্বোধন

১২ জানুয়ারি ২০২২, ০৭:১৯ এএম

দেশের স্বনামধন্য সর্ববৃহৎ ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের বাজারজাতকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ফেনী সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্বোধন করা হয়েছে। দুপুরে শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের স্টার লাইন কাউন্টারের পাশে ফেনী সেলস ও ডিসপ্লে সেন্টারের উদ্বোধন করেন ইলেক্ট্রো মার্ট লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ নূরুন নেওয়াজ সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানে পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, বীরমুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক প্রথম আলোর প্রতিবেদক আবু তাহের, ইলেক্ট্রো মার্ট লিমিটেডের মহাব্যবস্থাপক (সেলস এন্ড মার্কেটিং) মাহমুদুন নবী চেীধুরী, ব্যবস্থাপক (রিটেল ডিভিশন) মো. জুলহাক হোসাইনসহ কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তা, এলাকার বিশিষ্ঠ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইলেক্ট্রো মার্ট লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ নূরুন নেওয়াজ সেলিম বলেন, দীর্ঘ চার দশক ধরে ইলেক্ট্রো মার্ট লিমিটেড বাংলাদেশে সুনামের সাথে ব্যবসার পাশাপাশি সেবা দিয়ে যাচ্ছে। ঢাকার অদূরে ইলেক্ট্রো মার্ট লিমিটেডের নিজস্ব কারখানায় বিশ্বের নাম্বার ওয়ান ব্র্যান্ড কনকা, গ্রী ও হাইকো পণ্য তৈরী হচ্ছে। বিদেশ থেকে দক্ষ কারিগর দিয়ে নিজস্ব কারখানায় পন্য উৎপাদন করে বাজারজাত করা হচ্ছে।

তিনি আরও বলেন, ‘ফেনী আমার নিজের জেলা। এ জেলায় প্রথমবারের মতো আজ সেলস ও ডিসপ্লে সেন্টার খোলা হলো। এখান থেকে গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেওয়া হবে।’ ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ব্যবস্থাপক (রিটেল ডিভিশন) মো. জুলহাক হোসাইন জানান, বিশ্বের নাম্বার ওয়ান ব্র্যান্ড কনকা, গ্রী ও হাইকো পণ্যের প্রসরা নিয়ে দেশের ঐতিহ্যবাহী শহর ফেনী বাসীর দোর গোড়ায় এসেছে ইলেক্ট্রো মার্ট লিমিটেড।

তিনি আরও জানান, দীর্ঘ দুই যুগের ও বেশী সময় ধরে দেশের ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের গ্রাহকদের চাহিদা বিশ্বস্ততা ও সুনামের সাথে পূরণ করে যাচ্ছে ইলেক্ট্রো মার্ট লিমিটেড। বর্তমানে ইলেক্ট্রো মার্ট পরিবেশিত কনকা, গ্রী ও হাইকো  ব্র্যান্ডের পণ্য বাংলাদেশের ইলেক্ট্রনিক্স ও হোম এ্যাপল্যায়েন্স পণ্যের চাহিদার প্রায় ৬০ শতাংশ পূরণ করে যাচ্ছে। দেশব্যাপী গ্রাহকদের ব্যাপক চাহিদার কারণে এবং নিরিবিচ্ছিন্ন সেবা প্রদানের লক্ষ্যে দেশের প্রতিটি অঞ্চলে সেলস ও ডিসপ্লে সেন্টার খোলার কার্যক্রম হাতে নিয়েছে ইলেক্ট্রো মার্ট লিমিটেডের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ।

ইলেক্ট্রো মার্ট লিমিটেড এর মহাব্যবস্থাপক (সেলস এন্ড মার্কেটিং) মাহমুদুন নবী চেীধুরী জানান, ফেনীর সেলস ও ডিসপ্লে সেন্টার উদ্বোধন উপলক্ষ্যে ফেনী বাসীর জন্য কনকা, গ্রী ও হাইকো  ব্র্যান্ডের প্রতিটি পণ্যে মাস ব্যাপী ১৫% শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় দেওয়া হবে।

ফিতা কেটে উদ্বোধনের পূর্বে কোরআন ও দোয়ার আয়োজন করা হয়। পরে প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকলকে মিষ্টিমুখ করানো হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.