× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভিসতা টিভিতে ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডে ২৫ শতাংশ ছাড়

নিজস্ব প্রতিবেদক

১৬ অক্টোবর ২০২২, ১০:১১ এএম

ভিসতা অ্যান্ড্রয়েড টিভি ব্র্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে ২৫ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা। এই সুযোগ থাকবে চলতি বছরের ১ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত। একই সাথে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত ২০ শতাংশ ছাড়ে ভিসতা অ্যান্ড্রয়েড টিভি নিতে পারবেন গ্রাহকরা। এছাড়াও রয়েছে জিরো ইন্টারেস্টে তিন মাসের ইএমআই সুবিধা। 

সম্প্রতি এ বিষয়ে ব্র্যাক ব্যাংক এবং ভিসতা ইলেকট্রনিক্সের মধ্যে একটি চুক্তি হয়েছে। ভিসতার পক্ষে চুক্তিতে সই করেন প্রতিষ্ঠানের পরিচালক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। ব্র্যাক ব্যাংকের পক্ষে চুক্তিতে সই করেন হেড অব রিটেইল ব্যাংকিং মাহিউল ইসলাম। সেসময় উপস্থিত ছিলেন ভিসতা পরিচালক উদয় হাকিম, ব্র্র্যাক ব্যাংকের হেড অব মার্চেন্ট এ্যাকুইরিং খায়রুদ্দিন আহমেদ, হেড অব এ্যালায়েন্স আশরাফুল আলম, হেড অব কম্যুনিকেশন একরাম কবির, ম্যানেজার (এলায়েন্স) রুবায়েদ আহমেদ হাজারী, ভিসতার কর্মকর্তা রাকিব, রাকিব ভূঁইয়া, সামসুল আরেফিনসহ প্রতিষ্ঠানটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা। 

এই চুক্তির আওতায় গ্রাহকরা ব্র্যাক ব্যাংকের যে কোন ক্রেডিট কার্ড ব্যবহার করে ভিসতা অ্যান্ড্রয়েড টিভি কিনলে ৩১ অক্টোবর পর্যন্ত ২০ শতাংশ ছাড় পাবেন। আর ১ নভেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত এই টিভি কেনা যাবে ২৫ শতাংশ ছাড়ে। এছাড়া এয়ারকন্ডিশনারে গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবেন। 

ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের জন্য থাকছে জিরো পারসেন্ট ইন্টারেস্টে ৩ মাসের ইএমআই সুবিধা। বিশ্বকাপ ক্রিকেট এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে ক্রেতাদের জন্য এসব সুবিধা দিচ্ছে ভিসতা। বিশেষ করে বড় পর্দার টেলিভিশনের প্রতি ক্রেতাদের আকৃষ্ট করতেই ভিসতার এই অফার। 

উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারিতে যাত্রা শুরু ভিসতা ইলেকট্রনিক্স। গাজীপুরে বঙ্গবন্ধু হাইটেক পার্কে ভিসতা ইলেকট্রনিক্স কারখানা স্থাপন করেছে। সেখানে উচ্চমানের অ্যান্ড্রয়েড ও বিভিন্ন ধরনের টিভি উৎপাদন করা হয়। এরই মধ্যে হোম অ্যাপ্লায়েন্স ও এসি উৎপাদন কারখানা তৈরির পরিকল্পনা করেছে ভিসতা। এরপর স্মার্ট রেফ্রিজারেটর উৎপাদনে যাবে তারা। এছাড়া মাল্টিমিডিয়া প্রজেক্টর, বিভিন্ন ধরনের মনিটর, ভিডিও ওয়াল, ডিজিটাল সাইনেজ, ডিজিটাল হোয়াইট বোর্ড, রাউটার, ল্যাপটপ, স্মার্ট মিরর, মেডিকেল ডিসপ্লে, ভিজারএফ এসি, এসেক্সরিজসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য বাজারজাত করতে যাচ্ছে ভিসতা।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.