× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লালমনিরহাটে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

লালমনিরহাট প্রতিনিধি

২৩ জুন ২০২২, ০৫:০৫ এএম

লালমনিরহাটে সংগ্রাম, উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথচলার ৭৩বছর বাংলাদেশ আওয়ামী লীগ-এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান । এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি সিরাজুল হক, অ্যাড. নজরুল ইসলাম রাজু, সেকেন্দার আলী, রিয়াজুল ইসলাম রিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আশরাফ হোসেন বাদল, গোলাম মোস্তফা স্বপন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আকমল হোসেন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সারোয়ার আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রিপন, কার্যকরী সদস্য এরশাদ হোসেন জাহাঙ্গীর, আলী হাসান নয়নসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, সকাল ৯টা ১মিনিটে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন অনুষ্ঠিত হয়। সকাল ৯টা ৫মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্য দান অনুষ্ঠিত হয়। সকাল ৯টা ৩০মিনিটে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও লালমনিরহাট সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন সমূহে ও লালমনিরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে শোভাযাত্রা আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। লালমনিরহাট জেলার বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়। সকল মসজিদে দোয়া মাহফিল ও মোনাজাত এবং অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.