× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পটুয়াখালীতে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

পটুয়াখালী প্রতিনিধি

২৩ জুন ২০২২, ০৫:৫১ এএম

নানা আয়োজনের মধ্য দিয়ে পটুয়াখালীতে উপমহাদেশের অন্যতম প্রাচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ জুন) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ৮টায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৮টা ১০ মিনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান,পটুয়াখালী জেলা পরিষদ প্রশাসক খলিলুর রহমান মোহন,সহ সভাপতি সুলতান আহমদ মৃধা,শাহজাহান খান,সদর উপজেলা চেয়ারম্যান গোলাম সরোয়ার, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট তারিকুজ্জামান মনিসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে র‍্যাব ক্যাম্প সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুরালের কাছে গিয়ে শেষ হয়। সকাল সাড়ে ৮টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা। 
এছাড়া সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের অনুষ্ঠান রয়েছে।

 
 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.