× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জামালপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জামালপুর প্রতিনিধি

২৩ জুন ২০২২, ০৬:৪৫ এএম

'গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের ৭৩ বছর' এই প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরে উদযাপিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী।

 
এ উপলক্ষ্যে সকালে জামালপুর জেলা আওয়ামী লীগের  কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। 
এসময় উপস্হিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, সহসভাপতি আশরাফ হোসেন তরফদার, জিএস মিজান সদস্য বিজন কুমার চন্দ, 

পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু মহিলা আওয়ামী লীগের সভাপতি আঞ্জুমান আরা হেনা,জাতীয় শ্রমিক লীগ জামালপুর জেলা শাখার সভাপতি মশিউর রহমান বাবু সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল চিশতি, 

জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম খোকন ছাত্রলীগের সভাপতি খাবিরুল ইসলাম বাবু সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি, সহ দলীয় নেতৃবৃন্দ। 
পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদ, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদ, বিভিন্ন আন্দোলন-সংগ্রামে মৃত্যুবরণকারী সকল শহীদদের প্রতি সম্মান জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.