× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নোয়াখালীতে আনন্দ র‍্যালি

নোয়াখালী প্রতিনিধি

২৩ জুন ২০২২, ০৭:০১ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র‍্যালির আয়োজন করেছে নোয়াখালী জেলা আওয়ামী লীগ।


বৃহস্পতিবার (২৩ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে শুরু হয় র‍্যালি। জেলার বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে উদ্যানে উপস্থিত হন নেতাকর্মীরা। রং-বেরঙেয়ের ব্যানার ফেস্টুন নিয়ে বিভিন্ন স্লোগানে দেন তারা।


এর আগে বৃহস্পতিবার (২৩ জুন) সকালে জেলা শহর মাইজদীতে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির সূচনা করা হয়। এছাড়া বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা ও পরে কেক কাটা হয় এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য দেন জেলা আ.লীগের আহবায়ক খায়রুল আনম সেলিম, যুগ্ম-আহবায়ক শিহাব উদ্দিন শাহীন, যুগ্ম-আহবায়ক ও নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল, জেলা শহর আ. লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুসহ দলের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু সপরিবারে নিহত হওয়ার পর দলটির ওপর নানা ঝড় যায়। ১৯৮১ সালে দলের হাল ধরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৯৯৬ সালে ক্ষমতায় আসে আওয়ামী লীগ। ২০০৭ সালে সেনাসমর্থিত ওয়ান-এলেভেন সরকার শেখ হাসিনাকে গ্রেফতার করে। কিন্তু তৃণমূল নেতাদের হাত ধরেই ঘুরে দাঁড়ায়। ২০০৮ সালের নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও মহাজোট বিজয় অর্জন করে দ্বিতীয়বার প্রধানমন্ত্রী নির্বাচিত হন তিনি। এরপর ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে বিজয়ের মাধ্যমে টানা তৃতীয়বার ক্ষমতায় রয়েছেন শেখ হাসিনা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.