× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আলীকদমে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি

২৩ জুন ২০২২, ০৭:৪৪ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন  ও আলোচনা সভা করেছে আলীকদম উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।


বৃহস্পতিবার (২৩ জুন)  সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে থেকে র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে  আওয়ামী লীগ, যুবলীগ,মহিলা আওয়ামী লীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ ছাত্রলীগসহ  অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করে।  দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  ও উপজেলা ভাইস চেয়ারম্যান কফিল উদ্দীন বিএসসি'র সভাপতিত্বে  প্রধান অতিথি হিসাবে  উপজেলা আওয়ামী লীগের সাঃ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মার্মা উপস্থিত ছিলেন। 

অন্যান্যদের মধ্যে  উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ফেরদৌস রহমান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মংচিং থোয়াই মার্মা, উপজেলা মহিলা আওয়ামীলীগে সাবেক সভানেত্রী এনুচা মার্মা, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়েশা বেগম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

পরে কেক কাটা ও আলেচনা সভায়  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের রুহের মাগফেরাত কামনা এবং প্রধানমন্ত্রী ও বন্যার্তদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। 

উল্ল্যেখ্য,১৯৪৯ সালের এই দিনে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে, যা পরবর্তীতে স্বাধীনতা সংগ্রাম, মুক্তিযুদ্ধ সহ সকল গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিয়ে দেশের বৃহত্তম রাজনৈতিক দলে পরিনত হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.