× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জয়পুরহাটে র‌্যালী ও পথসভা

জয়পুরহাট প্রতিনিধি

২৩ জুন ২০২২, ১০:২২ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে জয়পুরহাটে র‌্যালী ও সমবেশ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে শহরের দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‍্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে একটি পথসভা আয়োজন করা হয়।

এসময়ে জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান রকেট সভাপতিত্বে বক্তব্য দেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এইচ এম মাসুদ রেজা, পৌর আ’লীগের সভাপতি ইকবাল হোসেন সাবু, বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক ও জেলা আ’লীগের সদস্য রফিকুল ইসলাম রফিক, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাসহ স্থানীয় নেতাকর্মীরা।

এদিকে, সকাল ৯টার দিকে জেলা আ’লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়। এসময় জেলা আ’ লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আরিফুর রহমান রকেট, সহ-সভাপতি গোলাম হক্কানি, লুৎফে আকবর রাজা চৌধুরী, উপজেলা চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জেলা মহিলা আ’লীগের সভাপতি শাম্মিম আজিজ সাজ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.