× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লালমনিরহাটের মহেন্দ্রনগরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লালমনিরহাট প্রতিনিধি

২৩ জুন ২০২২, ১০:২৭ এএম । আপডেটঃ ২৩ জুন ২০২২, ১০:৪৩ এএম

 লালমনিরহাট জেলা সদরের মহেন্দ্রনগর ও হারাটি ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।


বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে মহেন্দ্রনগর বাজার থেকে একটি র‍্যালী বের হয়ে বুড়ির বাজার প্রদক্ষিণ করে মহেন্দ্রনগর তৌসিল অফিস মাঠে উপস্থিত হয়ে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন মহেন্দ্রনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাহমিদুল ইসলাম বিপ্লব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণত সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সিরাজুল হক খন্দকার রানা। সাবেক ছাত্র নেতা এরশাদ হোসেন জাহাঙ্গীর। হারাটি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা (সাবেক মেম্বার) আমিনুল ইসলাম খান। শ্রমিক লীগ নেতা মিনহাজুল হক মিঠু। ছাত্র নেতা এনামুল সাঈদ প্রমুখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন মহেন্দ্রনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলমগীর বাদশা। সেচ্ছাসেবলীগ নেতা রিপন, হারাটি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আমিনুল খান। মহেন্দ্রনগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা তাহমিদুল ইসলাম বিপ্লব। সাবেক ছাত্রনেতা এরশাদ হোসেন জাহাঙ্গীর। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. মতিয়ার রহমান।

সভা শেষে কেক কেটে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.