× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফুলপুরে বন্যার পানিতে ভেসে আসা অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার

ময়মনসিংহ ব্যুরো

২৪ জুন ২০২২, ০৬:৩৬ এএম

ময়মনসিংহের ফুলপুরে বন্যার পানিতে ভেসে আসা অজ্ঞাতপরিচয় (আনুমানিক ৩০/৩৫ বছর বয়স হবে)এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ জুন) দুপুর ১টার দিকে ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের বাইরাখালী এলাকায় মালিঝি নদী থেকে ভাসমান ওই মরদেহটি উদ্ধার করা হয়।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘কয়েক দিনের বৃষ্টি ও উজানের ঢলে মালিঝি নদীর পানি উপচে কয়েকটি এলাকায় বন্যার সৃষ্টি হয়। শুক্রবার দুপুরে বাইরাখালী এলাকায় পানিতে ভেসে আসা অজ্ঞাত এক যুবকের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।’

তিনি আরও বলেন,‘প্রায় দুই সপ্তাহ আগে নালিতাবাড়ীর ভোগাই নদীতে ঢলের কারণে নৌকা ডুবে একজন নিখোঁজ হয়েছিলেন। এই লাশ সেই নিখোঁজ ব্যক্তির কি না তা শনাক্ত করতে নালিতাবাড়ী থেকে লোকজন এসেছেন এবং লাশের পরিচয় শনাক্তের চেষ্টা করছেন। তবে রিপোর্ট লেখা পর্যন্ত ওই লাশের পরিচয় জানা যায়নি।

মৃতের বয়স আনুমানিক ৩০/৩৫ বছর হবে জানিয়ে ওসি বলেন, ‘যুবকের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানান যাবে।’


 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.