× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্বপ্নের “পদ্মা সেতু” উদ্বোধন উপলক্ষে হালুয়াঘাটে বর্ণাঢ্য আনন্দ র‍্যালি

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

২৫ জুন ২০২২, ০৯:০৬ এএম

স্বপ্নের “পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান উৎযাপনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশের জনসাধারণের পক্ষে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসনের আয়োজনে থানা পুলিশ সহ বিভিন্ন সংগঠনের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের কে প্রজেক্টরের মাধ্যমে পদ্মা সেতু উদ্বোধন প্রদর্শন করা হয়।

শনিবার (২৫ জুন) সেতু উদ্বোধনকালে স্ব স্ব প্রতিষ্ঠান থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে আয়োজিত কর্মসূচিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালী ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে নেতৃত্ব দেন ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য জুয়েল আরেং এমপি।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ সোহেল রানা, হালুয়াঘাট, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ খায়রুল আলম ভূঞা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন ফকির,

মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোঃ কবিরুল ইসলাম বেগ, উপজেলা প্রশাসনের বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহিনুজ্জামান খান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ।

পরে এক সংক্ষিপ্ত আলোচনা পর্বে জুয়েল আরেং এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু বাঙালি জাতিকে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছিলেন। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করেছেন। জাতি আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। স্বপ্নের পদ্মা সেতু নির্মাণের মধ্য দিয়ে তিনি নতুন ইতিহাস তৈরী করছেন।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.