× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সৃজনী এনজিও'র চেয়ারম্যান হারুন অবৈধ গুলিসহ গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি

২৭ জুন ২০২২, ১০:২৯ এএম

ঝিনাইদহের সৃজনী এনজিও'র নির্বাহী পরিচালক ও চেয়ারম্যান হারুন অর রশিদ অবৈধ গুলিসহ ঢাকায় গ্রেফতার হয়েছেন। তার কাছ থেকে উদ্ধার হয়েছে ৩টি নাইন এম  এম পিস্তলের অবৈধ গুলি।


সৃজনী এনজিও সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার শাহাজালাল আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে সৃজনীর চেয়ারম্যান হারুন নভো এয়ারের একটি বিমানে ঢাকা থেকে যশোরে আসার জন্য ইমিগ্রেশন অতিক্রম করছিলেন। এ সময় তার কাছে বৈধ পিস্তলের সঙ্গে ৬টি বৈধ গুলি ও তিনটি অবৈধ গুলি পাওয়া যায়।

বঙ্গবন্ধু সৈনিকলীগের নাম ভাঙ্গিয়ে তিনি বাঁচার চেষ্টা করলেও শেষ পর্যন্ত তিনি অবৈধ গুলি রাখার দায়ে আটকে যান। লাইসেন্স করা অস্ত্রের সাথে অবৈধ গুলি রাখার দায়ে শাহজালাল বিমান বন্দর থানা তাকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর দুইদিন পুলিশ রিমান্ড শেষে রোববার দুপুরে তাকে ঢাকা সিএমএম আদালতে হাজির করা হয়। বৃহস্পতিবার হারুন গ্রেফতার হলেও চারদিন তার গ্রেফতারের খবর ধামাচাপা রাখে সৃজনী এনজিও।

এদিকে হারুনকে গ্রেফতারের কথা স্বীকার করেছেন শাহাজালাল বিমান বন্দর থানার এস আই ও মামলার তদন্ত কর্মকর্তা আজাদুর রহমান। তিনি জানান হারুনের কাছে অবৈধ ৩ রাউন্ড গুলি ছিল। বন্দর থানার ওসি আরিফুর রহমান বলেন সৃজনী এনজিও'র চেয়ারম্যানকে বিশেষ ক্ষমতা আইনে অস্ত্র মামলায় আদালতে চালান দেয়া হয়। বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে রোববার জেলহাজতে প্রেরন করেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.