× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পদ্মা সেতুর নাট-বল্টু খুলে টিকটক করা বায়োজিদের বাড়িতে হামলা

পটুয়াখালী প্রতিনিধি

২৮ জুন ২০২২, ০৭:২২ এএম । আপডেটঃ ২৮ জুন ২০২২, ০৭:২৯ এএম

পদ্মা সেতুর রেলিংয়ের  নাট-বল্টু খুলে টিকটক করা সেই টিকটকার মোঃ বায়োজিদ মৃধার বাড়িতে হামলা চালানো হয়েছে। বর্তমানে ওই বাড়িতে পুলিশ নিরাপত্তা বসানো হয়েছে। 

সোমবার (২৭ জুন) বিকেল ৫ টার দিকে পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের তেলীখালী বাইজিদের গ্রামের  বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। তবে ওই এলাকাবাসীর দাবি ছাত্রলী‌গের এক‌টি অংশ এ হামলা সা‌থে জ‌ড়িত র‌য়ে‌ছে।

বাইজি‌দের বড় ভাই‌ সোহা‌গ মৃধার স্ত্রী মোসাঃ হা‌দিসা আক্তার জানান , ‌ বিকাল ৫ টার দিকে ১০/১২ টি মটরসাই‌কেল যো‌গে  ৩০/৪০ জ‌নের এক‌টি দল রামদা ও ধারা‌লো অস্ত্র নি‌য়ে তার গ্রা‌মের বাড়ী‌র বসতঘরে হামলা ক‌রে ।  এসময় এলোপাতা‌রি হামলা ক‌রে বসতঘর ভাংচুর ক‌রে হামলাকারীরা  চলে যায়। হামলাকারীরা সবাই অল্পবয়সী যুবক তাদের দেখলে চিনতে পারবেন বলে জানান তিনি। 

তিনি আরও বলেন, বাড়িতে আমি একাই থাকি। আমার স্বামী সোহাগ মৃধা পটুয়াখালী ফায়ার সা‌র্ভি‌স সি‌ভিল ডি‌ফেন্সে চাকরি করেন। বাইজি‌দের  বড় ভাই শিপন মৃধা কা‌স্টোম‌সে খুলনায় কর্মরত আ‌ছেন, বাইজিদ ঢাকা ক‌লে‌জে থেকে অনার্স ও বিশ্ব‌বিদ‌্যাল‌য় থে‌কে মাস্টার্স ক‌রেছেন । বাইজি‌দের বৃদ্ধ বাবা মোঃ আলাউ‌দ্দিন মৃধা ঢাকায় থা‌কেন বলে জানান হা‌দিসা আক্তার।

ওই ওয়া‌র্ডের নব‌নির্বা‌চিত মেম্বার মিজানুর রহমান জানান, মোবাইল ফো‌নে তার ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান বিষয়‌টি জা‌নি‌য়ে‌ছেন। তারপর তি‌নি চৌ‌কিদার‌কে ওই বাড়ী‌তে পা‌ঠি‌য়ে‌ছে। ত‌বে স্খানীয়‌দের সা‌থে আলাপ ক‌রে জানা গে‌ছে যে, যারা এ হামলা ও ভাংচুর ক‌রে‌ছে তা‌রা সবাই অপ‌রি‌চিত।

এ বিষয়ে পটুয়াখালী জেলা ছাত্রলীগের লী‌গের সা‌বেক সহ সভাপ‌তি হৃদয় আশীষ ব‌লেন, পদ্মা সেতু এক‌টি জাতীয় এবং অ‌দ্বিতীয় সম্পদ, যা দে‌শের অর্থনী‌তিতে বি‌শেষ ভু‌মিকা রাখ‌বে এবং মানু‌ষের জীবনমান উন্নয়‌নে শ্রেষ্ঠত্ব রাখ‌বে। সে পদ্মা সেতুর নাটবল্টু খু‌লে তা‌চ্ছি‌ল্যের ভি‌ডিও বক্তব‌্য সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে ছ‌রি‌য়ে‌ছে। তার প্রতিবা‌দে সাধারন জনগন প্রতিবাদ ক‌রে‌ছেন।

ওই বাড়িতে থাকা কালে পটুয়াখালী সদর থানার এসআই ছলিমুর রহমান জানান, বাইজিদের ঘরের বেড়ার টিন কোপানো হয়েছে। ভাংচুর করা হয়েছে কিছু মালামাল। বিস্তারিত পরে জানাতে পারবো।   

পটুয়াখালী সদর থানার (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, কোন হামলার ঘটনা ঘটেনি। রাস্তা দিয়ে যাওয়ার সময় কিছু ছেলেরা টিকটকার বাইজিদের বাড়ি বলে ইট নিক্ষেপ করেছে শুনেছি। ওই এলাকার টহলরত পুলিশ পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে তথ্য-উপাত্ত সংগ্রহ করেছে। এবিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।টহলরত পুলিশ বর্তমানে ওই এলাকায় রয়েছে।  

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.