× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গফরগাঁওয়ে মাদক কারবারির রাম দা’র কোপে পুলিশ সদস্য আহত, গ্রেফতার ২

ময়মনসিংহ ব্যুরো

২৯ জুন ২০২২, ০৬:২৭ এএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে বাড়িতে অভিযানের সময় মাদক কারবারির রাম দা’র কোপে শাহরিয়ার জনি (৩৫) নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৮ জুন) সন্ধ্যায় গফরগাঁও পৌর শহরের শিলাসী এলাকায় এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্য শাহরিয়ার জনিকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আর এ ঘটনায় দু’জনকে  গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররকৃত যুবক কডি রনি (৩৭) শিলাসী রেলপাড় এলাকার আবুল কাশেম ভেন্ডারের ছেলে এবং জনি উপজেলার ঘাগড়া গ্রামের ফারক মিয়ার ছেলে। গ্রেফতাররকৃত দু’জনেরই নামে গফরগাঁও থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

গফরগাঁও থানা-পুলিশ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে গফরগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক আবু তাহেরের নেতৃত্বে একদল পুলিশ পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের শিলাসী রেলপাড় এলাকার মাদক কারবারি মাহমুদ রনি ওরফে কডি রনির বাড়িতে অভিযান চালায়। পুলিশ কডি রনির শোয়ার ঘরের সামনে দাঁড়িয়ে বের হয়ে আসতে বলায় কডি রনি ও তার সহযোগী সজীব দরজা খুলে কনস্টেবল শাহরিয়ার জনিকে ‘রাম দা’  দিয়ে কোপ মেরে পালিয়ে যেতে চেষ্টা করে। পুলিশ এ সময় কডি রনি ও সজীবকে আটক করে এবং তাঁদের কাছ থেকে ২৫ গ্রাম হেরোইন ১০৬ টি ইয়াবা উদ্ধার করে।

এ বিষয়ে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ বলেন, ‘গ্রেফতারকৃত দু’জন এলাকার চিহ্নিত মাদক কারবারি। এদের নামে মাদক আইনে এবং পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।’                                                                                              


 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.