× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত

নাটোর প্রতিনিধি

২৯ জুন ২০২২, ০৯:৩৪ এএম

নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন পথচারী মানসিক ভারসাম্যহীন রসিলা বেগম (৫৬)। বুধবার সকাল সাতটার দিকে বনপাড়া- হাটিকুমরুল মহাসড়কে উপজেলার রেজুরমোড় এলাাকায় এ দুর্ঘটনা ঘটে। রসিলা বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা গ্রামের মোসলেম উদ্দিনের স্ত্রী।

স্থানীয়রা জানান, সকালে মহাসড়কের পাশে মৃত অবস্থায় মহিলাটিকে পড়ে থাকতে দেখে উৎসুক দর্শকরা ভিড় জমায়। তাদের অনুমান কোন যানবাহনের ধাক্কায় সে মাটিতে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মুত্যুরবরণ করেছে। প্রাথমিকভাবে কেহই চিনতে পারেনি তাকে। তবে আমারা পুলিশে খবর দেই। পরে তার স্বামী মোসলেম উদ্দিন ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করেন এবং বলেন মৃতার নাম রসিলা বেগম। সে আমার স্ত্রী। সে প্রায় ২২/২৩ বছর যাবত মানসিক ভারসাম্যহীনতায় ভুগছে। মাঝে-মাঝে সে বাড়ি থেকে অন্যত্র চলে যায়। আবার খঁুজে বাড়িতে আনতে হয়। রসিলা রাতে বাড়িতেই ছিল। তবে বুধবার ভোর রাতের কোন এক সময়ে সবার অজান্তে সে বাড়ি থেকে বের হয়ে আসে।  
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। লাশটির মাথায় আঘাত ছিল। বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ হোসাইন জানান, নিহত রসিলা বেগম ছিল মানসিক রোগী। সবার অগোচরে কোন যানবাহনের ধাক্কায় সে মৃত্যুররণ করেছে। যানবাহনটিকে শনাক্তের জন্য আমরা তৎপর রয়েছি। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.