× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জে বিএনপি-আ'লীগ সংঘর্ষে অস্ত্র হাতে ভাইরাল 'বায়েজিদ' গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি

৩০ জুন ২০২২, ০৬:৩৪ এএম

গত বছরের ৩০ ডিসেম্বর সিরাজগঞ্জ শহরে বিএনপির সমাবেশ চলাকালে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে তুমুল সংঘর্ষ বাধে। সংঘর্ষ চলাকালে পিস্তল হাতে যুবকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল, সেই বায়েজিদ আহম্মেদ টরি পিস্তল ও গুলিসহ গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়েছেন।বুধবার (২৯ জুন) গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল বাজারের একটি চায়ের দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান ডিবি পুলিশের এসআই খোকন চন্দ্র সরকার।এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।গ্রেপ্তার বায়েজিদ (১৯) সিরাজগঞ্জ শহরের একডালা মধ্যপাড়ার আজিম উদ্দিনের ছেলে। 

গত বছর ৩০ ডিসেম্বর বিএনপির সমাবেশ ঘিরে সরকারি কলেজ রোডে দলটির নেতাকর্মীদের সঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগের কর্মীদের সংঘর্ষের সময় অস্ত্র হাতে তিন তরুণের ছবি আর ভিডিও ফেইসবুকে ছড়িয়ে পড়ে।কয়েক দিন পর শহরের কোল গয়লা মহল্লার সুমন খলিফা এবং একই এলাকার জনি হাজাম নামে দুই যুবককে অস্ত্র ও বোমাসহ গ্রেপ্তার করা হলেও বায়েজিদ এতোদিন অধরাই ছিলো।ওই সময় থানা পুলিশ, ডিবি পুলিশ, আওয়ামী লীগ ও বিএনপির পক্ষ থেকে মোট নয়টি মামলা হয় থানা ও আদালতে।   

এ বিষয়ে সিরাজগঞ্জ ডিবির এসআই খোকন বলেন, বায়েজিদ চরম মাদকাসক্ত ছেলে। মাদকে আসক্ত হয়ে সে অস্ত্র হাতে শহরের জেলখানা ঘাট ও হার্ডপয়েন্টসহ আশপাশের এলাকাগুলোতে ত্রাস সৃষ্টি করে আসছিল। তার বিরুদ্ধে দাঙ্গা-হামলা ও মারধরের পাঁচটি মামলা রয়েছে।“চার দিন আগেও সে সুইস গেইট এলাকার পলাশ নামে একজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে। আহত পলাশ হাসপাতালে ভর্তি আছে। তার স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন।”পিস্তল ও গুলিসহ গ্রেপ্তারের ঘটনায় রাতেই বায়েজিদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার তাকে সেই মামলায় আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.