× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুলাউড়ার ইউএনও ফরহাদ চৌধুরীসহ মৌলভীবাজারে শুদ্ধাচার পুরস্কার পেলেন ৬ জন

মৌলভীবাজার প্রতিনিধি

৩০ জুন ২০২২, ০৮:২৭ এএম

মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরীসহ ৬ কর্মকর্তা কর্মচারী পেলেন জাতীয় শুদ্ধাচার পুরুষ্কার। বৃহস্পতিবার সকলে জেলা প্রশাসকের  সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে এই পুরুষ্কার প্রদান করা হয়। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চার উৎসাহ প্রদানের নিমিত্তে এই পুরুষ্কার চালু করা হয়।

সংবাদ সারাবেলাকে তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় জাতীয় শুদ্ধাচার পুরুষ্কার পাওয়া কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী বলেন এই পুরুষ্কার কুলাউড়া উপজেলার সকল জনপ্রতিনিধি এবং জনগণের। তাদের সর্বাত্মক সহযোগিতা পেয়েছি বলেই ভালো কাজ করতে পেরেছি। 
তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন,ইউএনও হিসেবে  জাতীয় শুদ্ধাচার পুরুষ্কার পাওয়ার ঘটনা ভবিষ্যৎ কর্মজীবনে ভালো কাজে অনুপ্রেরণা যোগাবে।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা ২০২১-২০২২ মোতাবেক প্রাতিষ্ঠানিক ব্যবস্থা, সচেতনতা বৃদ্ধি, শুদ্ধাচার চর্চার জন্য প্রণোদনা প্রদান, ই-গভর্নেন্স ও সেবার মান উন্নীতকরণ, স্বচ্ছতা ও জবাবদিহি, জনসেবা সহজীকরণের লক্ষ্যে উদ্ভাবনী উদ্যোগ ও সেবা পদ্ধতি সহজীকরণ এর উপর গুরুত্বারোপ করেন।
মৌলভীবাজার জেলায় ‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২১-২২’ প্রাপ্ত অন্যান্যরা হলেন মোঃ রফিকুল ইসলাম, সহকারী কমিশনার, কানু ভূষণ চক্রবর্তী, উপ-প্রশাসনিক কর্মকর্তা, জেএম শাখা,বিনয় চন্দ্র দেব, উপ-প্রশাসনিক কর্মকর্তা, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, বড়লেখা,সঞ্জিত চন্দ্র রায়, অফিস সহায়ক, ইউনিয়ন ভূমি অফিস, ইন্দেশ্বর, রাজনগর, সংযুক্তি নেজারত শাখা, মোঃ জায়েদ মিয়া পরিচ্ছন্নতাকর্মী, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, কমলগঞ্জ ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.