× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের কমিটি গঠন রাজন সভাপতি ও অঞ্জন সাধারণ সম্পাদক নির্বাচিত

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

০১ জুলাই ২০২২, ০৪:১০ এএম

নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকার লক্ষ্যে নবীগঞ্জ মডেল প্রেস ক্লাব এর কমিটি গঠিত হয়েছে। ৩০শে জুন  বৃহস্পতিবার বিকেলে দৈনিক আলোকিত সকালের নবীগঞ্জ প্রতিনিধি আলী জাবেদ মান্নার সভাপতিত্বে ও দৈনিক জৈন্তা বার্তার নবীগঞ্জ প্রতিনিধি ইকবাল হোসেন  তালুকদারের পরিচালনায় নবীগঞ্জ মডেল প্রেস ক্লাবের কমিটি গঠন করা লক্ষ্যে এই সভা অনুষ্ঠিত হয়।


এতে বক্তব্য রাখেন এটিএম ফোয়াদ হাসান রাজন(দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ), এম.এ মুহিত(দৈনিক এই বাংলা),সাগর মিয়া(দৈনিক দেশকাল), মোফাজ্জল হোসেন সজীব( দৈনিক আমার হবিগঞ্জ),আলাল মিয়া(দৈনিক জনবাণী), নিরব তালুকদার(এশিয়ান টিভি), হাসান চৌধুরী(দৈনিক আজকের সিলেট), জসিম উদ্দিন(দৈনিক দেশের পত্র), 

স্বপন রবি দাশ( দৈনিক বাংলাদেশ সমাচার), জাফর ইকবাল( দৈনিক যমুনা প্রতিদিন), জাবেদ ইকবাল তালুকদার(দৈনিক স্বাধীন বাংলা), মোঃ আল আমিন(দৈনিক স্বদেশ প্রতিদিন), রুমেল আহমেদ(ডেইলি আওয়ার টাইম) ও রেজুয়ান আহমেদ(দৈনিক নবীগঞ্জের ডাক)।

সভায় দীর্ঘক্ষন আলোচনা শেষে এটিএম  ফোয়াদ হাসান রাজন কে সভাপতি, এম এ মোহিত কে সিনিয়র সহ-সভাপতি আলী জাবেদ মান্না কে  সহ-সভাপতি, অঞ্জন রায় কে সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার কে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ সাগর মিয়া কে অর্থ সম্পাদক এবং মোফাজ্জল ইসলাম সজিব, হাসান চৌধুরী, জসিম উদ্দিন, আলাল মিয়া, নিরব তালুকদার, স্বপন  রবি দাশ ও জাবেদ ইকবাল তালুকদার কে নির্বাহী  সদস্য করে ১৩ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়। এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন  মোঃ আল আমীন, রুমেল আহমেদ, মোঃ জাফর ইকবাল ও মোঃ রেজুয়ান আহমেদ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.