× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মৌলভীবাজারে সয়াবিন তেলের ২ ডিলারসহ ৪ ব্যবসায়ীকে ৬০ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি

০৪ জুলাই ২০২২, ০৬:২৯ এএম

মৌলভীবাজার শহর ও শ্রীমঙ্গল বাজারে গত ২ দিনের অভিযানে ২ জন তেলের ডিলারসহ ৪ টি  প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‍্যাব-৯  যৌথ অভিযান চালিয়ে অতিরিক্ত মুল্যে ভোজ্য তেল বিক্রিসহ নানা  অনিয়মের অভিযোগে এই জরিমানা আদায় করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: আল-আমিন সংবাদ সারাবেলা কে জানান, সোমবার  র‌্যাব-৯ এর কোম্পানি কমান্ডার মোহাম্মদ দোলয়ার হোসেনের সহযোগিতায় শ্রীমঙ্গল পাইকারি বাজারে অভিযান চালানো হয়। অভিযান চলাকালে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী বন্যার্তদের মাঝে অতিরিক্ত দামে বিক্রয় করা, ব্যবসায়ীদের মিথ্যা তথ্য দেওয়া, পাকা ভাউচার সংরক্ষণ না করা, মূল্য তালিকা সংরক্ষণ না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে হক ম্যানশনে অবস্থিত রনি ট্রেডার্সকে ১৫ হাজার টাকা জরিমানা এবং সেন্ট্রাল রোডে অবস্থিত প্রতিমা ভান্ডারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি আরও জানান, এর আগে রোববার মৌলভীবাজার শহরের পশ্চিম বাজারে অভিযান চালিয়ে সরকার নির্ধারিত দামে সোয়াবিন তেল বিক্রি না করায়  লিটন এন্টারপ্রাইজকে ১৫ হাজার টাকা এবং কুদরত উল্ল্যা রোডে অবস্থিত মৌলভী ক্যাশ এন্ড ক্যারিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠান দু'টি সয়াবিন তেলের ডিলার ও পাইকারি বিক্রেতা।
এসময় ভোক্তার জেলা কর্মকর্তা মো আল আমিন মৌলভীবাজার জেলার সকল ব্যবসায়ীকে সঠিকভাবে পাকা ভাউচার প্রদান পূর্বক ন্যায্য দামে মশলাসহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রি করার জন্য নির্দেশ দেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.