× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুরের গ্রামীণ মানুষের কাছে ব্যাংকিং সুবিধা পৌঁছে দিতে সোনালী ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন

রংপুর ব্যুরো

০৪ জুলাই ২০২২, ০৬:৫৫ এএম

রংপুরের পীরগাছায় সোনালী ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন করা হয়েছে।  সোমবার (৪ জুলাই) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুথের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রংপুর প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার(ডিজিএম) আব্দুল বারেক চৌধুরী।


এ সময় তিনি বলেন, সরকারের স্বদিচ্ছার কারণে দেশের ব্যাংকিং খাত আধুনিকায়ন হচ্ছে। শুধু তাই নয়, গ্রামের মানুষের কাছে ব্যাংকিং সুবিধা পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিংসহ নানা কার্যক্রম হাতে নিয়েছে ব্যাংকগুলো। বর্তমানে টাকা উত্তোলনের জন্য কোন গ্রাহককে আর চেক হাতে নিয়ে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে হয় না। যখন ইচ্ছে তখন বিভিন্ন স্থানের এটিএম বুথ থেকে কার্ডের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারেন। পীরগাছায় সোনালী ব্যাংকের নিজস্ব বুথ উদ্বোধনের মাধ্যমে সেই সুবিধা গ্রাহকরা পাবেন। 

সোনালী ব্যাংক পীরগাছা শাখার ম্যানেজার আসাদুজ্জামান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক রংপুর প্রিন্সিপাল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার এস এম তানজির পারভেজ, প্রিন্সিপাল অফিসার মাজহারুল ইসলাম, পীরগাছা শাখার প্রিন্সিপাল অফিসার আশিকুর রহমান, আতিকুর রহমান ও কে এম মিজান-উর- রহমান প্রমুখ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.