× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কক্সবাজারে ফয়সাল হত্যার প্রধান অভিযুক্ত আজিজ র‍্যাবের হাতে গ্রেফতার

কক্সবাজার প্রতিনিধি

০৪ জুলাই ২০২২, ০৮:৩৯ এএম

কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ফয়সাল উদ্দিন হত্যার ঘটনায় প্রধান অভিযুক্ত আজিজ সিকদার কে গ্রেফতার করেছে র‍্যাব-১৫।

আলোচিত এই হত্যাকান্ডের ২৪ ঘন্টা না পেরোতেই, সোমবার (৪ জুলাই) বিকেল ৩ টার সময় শহরের লিংকরোড এলাকার এক আত্নীয়ের বাসা থেকে আজিজ’কে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, ” ছাত্রলীগ নেতা ফয়সালকে হত্যার মূলহোতা আজিজকে ফয়সালের দাফন কার্য সম্পাদনের আগেই ছাত্রলীগ নেতাকর্মীদের দৃঢ় অবস্থান ও বিশেষ তৎপরতার মাধ্যমে আটক করতে সক্ষম হয়েছে র‍্যাব। “

আটক আজিজ কে প্রধান অভিযুক্ত করে মামলার প্রস্তুতির চলছে বলে জানিয়েছেন সাদ্দাম। এছাড়াও বিকেল ৪ টায় ফয়সালের জানাজা চলাকালীন দেওয়া বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান র‍্যাবের হাতে আজিজ আটক হওয়ার তথ্য জানান।

উল্লেখ্য, কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলে প্রতিপক্ষের দায়ের কোপে ছাত্রলীগ নেতা  ফয়সাল উদ্দিন (২৬) নিহত হয়। ৭ জুলাই রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খুরুশকুলের ডেইলপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত ফয়সাল উদ্দিন ওই ইউনিয়নের কাউয়ারপাড়া এলাকা মৃত লাল মোহাম্মদের ছেলে। সে কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.