× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পৌর নির্বাচনে প্রতিপক্ষ প্রার্থীর ভাইকে ছুরিকাঘাত, বন ও পরিবেশ মন্ত্রীর জামাতা করাগারে

হবিগঞ্জ প্রতিনিধি

০৪ জুলাই ২০২২, ০৮:৪১ এএম

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভার গত নির্বাচনে পরাজিত আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলকে কারাগারে পাঠানো হয়েছে। নির্বাচনের সময় প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত বিজয়ী প্রার্থী ছাবির আহমদ চৌধুরীর চাচাতো ভাইকে ছুরিকাঘাত করার মামলায় তাকে কারাগারে পাঠানো হয়। সোমবার (৪ জুলাই) হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ঝুমুর সরকারের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। রাহেল বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিনের জামাতা। গোলাম রসুল চৌধুরী রাহেল নবীগঞ্জ শহরের হাসপাতাল সড়ক এলাকাট মৃত গোলাম রব্বানীর ছেলে।

মামলার বিবরণে জানা যায়, গত পৌর নির্বাচনের দুই দিন আগে ২০২১ সালের ১৫ জানুয়ারি আওয়ামী লীগ দলীয় মেয়র প্রার্থী রাহেল চৌধুরীর লোকজন প্রতিপক্ষ বিএনপি'র প্রার্থী ছাবির আহমেদ চৌধুরীর লোকজনের উপর হামলা করে। এক পর্যায়ে ছাবির আহমেদ চৌধুরীর চাচাতো ভাই শফিক আহমেদ চৌধুরীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন রাহেল চৌধুরী। তাৎক্ষণিক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দীর্ঘ চিকিৎসার পর তিনি সুস্থ হন। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। কিন্তু আসামিকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।
পিবিআই মামলাটির তদন্ত করে ২০২২ সালের ৩০ মার্চ আদালতে চার্জশিট প্রদান করে। চার্জশিট আদালতে গৃহীত হওয়ার পর আসামিদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়। এর প্রেক্ষিতে সোমবার আসামী রাহেল চৌধুরী আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। বিচারক তা নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। বাদিপক্ষের আইনজীবী মো. বদরু মিয়া বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, আদালত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। কিন্তু আসামী দীর্ঘদিন পলাতক ছিলেন। আজ (সোমবার) তিনি আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.