× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লামায় ভাড়ায় চালিত মোটর সাইকেল ড্রাইভার হত্যা

লামা প্রতিনিধি

০৫ জুলাই ২০২২, ০৬:৪৯ এএম

বান্দরবানের লামায় মোটর সাইকেল ভাড়ায় নিয়ে ড্রাইভারকে জবাই করে হত্যা করা হয়েছে। উপজেলার গজালিয়া-আজিজনগর সড়কের নাজিরাম ত্রিপুরা পাড়া সংলগ্ন চৈতইন্নার পাহাড়স্থ রাবার বাগানে মঙ্গলবার (০৫ জুলাই) গভীর রাতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে লামা থানা পুলিশ ভোরে লাশটি উদ্ধার করে। দুর্বৃত্তরা চালককে খুন করে মোটর সাইকেল ছিনতাই করতে চেষ্টা করলেও গাড়িটি নিতে না পেরে ফেলে যায়। 

নিহত মোটর সাইকেল ড্রাইভার শফিউল কাদের (২৩) লামা উপজেলার সরই ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আন্ধারি প্রদ্দান ঝিরি এলাকার মোঃ ইউনুচ এর ছেলে।  সরই মোটর সাইকেল সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাবেদ বলেন, গত রাত ১০টার দিকে আজিজনগর যাবে বলে শফিউল কাদের কে দুই ব্যক্তি ভাড়ায় নিয়ে যায়। রাত ১টায় আমরা খবর পেয়ে নাজিরাম ত্রিপুরা পাড়া সংলগ্ন রাবার বাগান এলাকায় যাই। ওখানে গিয়ে জবাই করা শফিউল কাদের এর লাশ পড়ে থাকতে দেখি। বিষয়টি লামা থানা ও নিহতের পরিবারকে অবহিত করি। সে আমাদের সরই ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক সমিতির ৫৩ নাম্বার সদস্য। 

লামার আজিজনগর পুলিশ ক্যাম্পের আইসি শামীম শেখ বলেন, লামা থানা, সরই ফাঁড়ি ও আজিজনগর ক্যাম্পের পুলিশ যৌখভাবে আমরা ঘটনাস্থলে পৌঁছায়। লাশের প্রাথমিক সুরতহাল শেষে মঙ্গলবার সকালে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। খুনিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে। কি কারণে খুন এখনো নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে লাশ নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। 


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.