× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তারাকান্দায় নিখোঁজের একদিন পর স্কুলের সেফটিক ট্যাঙ্কে মিললো অটোচালকের মরদেহ

ময়মনসিংহ ব্যুরো

০৫ জুলাই ২০২২, ০৮:২৬ এএম

নিখোঁজের একদিন পর ময়মনসিংহের তারাকান্দা উপজেলার পঙ্গুয়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের সেফটিক ট্যাঙ্কে মিলেছে সামাদ মিয়া(১৫)নামের অটোচালকের মরদেহ। নিহত সামাদ মিয়া তারাকান্দা উপজেলার বালিখাঁ ইউনিয়নের দাদরা গ্রামের শাহজাহান মিয়ার ছেলে এবং পেশায় অটোচালক বলে জানা গেছে।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে তারাকান্দা উপজেলার পঙ্গুয়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের সেফটি ট্যাঙ্ক থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। স্থানীয় এলাকাবাসী ও নিহত অটোচালকের দাদা হযরত আলী (৭৫) জানান, গতকাল সোমবার (৪জুলাই)প্রতিদিনের মত অটো নিয়ে বের হয় সামাদ। সন্ধ্যা গড়িয়ে রাতেও যখন বাড়ি ফিরছিলোনা সামাদ তখন পরিবারের সদস্যরা এবং এলাকাবাসী সামাদকে খুঁজতে শুরু করেন।এক পর্যায়ে কোথাও খুঁজে না পেয়ে রাতেই থানায় একটি সাধারণ ডায়রি করেন।পরে মঙ্গলবারও চলতে থাকে সামাদের খোঁজ।এক পর্যায়ে সকালে সামাদের অটোরিকশাটি পঙ্গুয়াই উমেদ আলী উচ্চ বিদ্যালয়ের পাশে দেখতে পান তারা।পরবর্তীতে কয়েকজন গ্রামবাসী দেখতে পান বিদ্যালয়ের সেফটি ট্যাঙ্কের একটি অংশ ভাঙ্গা।এই অংশটি দিয়ে ভেতরে একটি মরদেহের পা এর অংশ দেখা যাচ্ছে।এরপর স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ সামাদের মরদেহ উদ্ধার করে।

তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, অটোচালক সামাদের মরদেহটি উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। এই মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.