× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লালপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে ঝুলফু সভাপতি, লুলু সম্পাদক নির্বাচিত

লালপুর (নাটোর) প্রতিনিধি

২৭ জুলাই ২০২২, ০৬:৪৫ এএম

দীর্ঘ ৮ বছর পর নাটোরের লালপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অননুষ্ঠিত হয়েছে। লালপুর ডিগ্রী কলেজ মাঠে বুধবার দিন ব্যাপি এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আফতাব হোসেন ঝুলফু কে সভাপতি ও রোকুনুল ইসলাম লুলু কে সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষনা করা হয়। এছাড়া সম্মেলনে সহ সভাপতি হিসাবে আসম মাহমুদুল হক মুকুল ও যুগ্ম সম্পাদক হিসাবে শামীম আহমেদ সাগর এর নাম ঘোষনা করা হয়।

লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী এর সঞ্চলনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। 
সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।
সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ  আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য বেগম আক্তার জাহান, আব্দুল আওয়াল শামীম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সংসদ সদস্য রত্মা আহমেদ,  সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.