× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাচোলের সাবেক ভাইস চেয়ারম্যান বাবু কে হত্যাচেষ্টা

নাচোল(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

৩০ জুলাই ২০২২, ০৮:০৭ এএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবুকে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। জমি সংক্রান্ত পূর্বের জের ধরে হত্যার চেষ্টা চালায় বলে থানায় দেয়া অভিযোগে উল্লেখ করা হয়েছে।  শুক্রবার রাতে রেজাউল করিম বাবুর পিতা জবদুল হক নাচোল থানায় অভিযোগটি দায়ের করেন।  


অভিযোগ সূত্রে জানাযায়,শুক্রবার রাত সোয়া ৯টার দিকে নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু তাঁর নির্মানাধীন ভবন বাসস্ট্যান্ড থেকে মোটর সাইকেল যোগে নিজ বাড়ী ফিরছিলেন।  এসময় নাচোল বাজারের একটি হোটেলের সামনে বাবুর মোটর সাইকেল গতিরোধ করে মোস্তাফিজুর রহমান বুলেট ও মনিরুল ইসলামের নেতৃত্ব প্রায় ১০/১২জন লোক
হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে এবং শ্বাশরোধে হত্যার চেষ্টা করা হয়। এসময় পকেটে থাকা ৬১ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়। বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে আহত অবস্থায় রেজাউল করিম বাবুকে উদ্ধার করে চিকিৎসার জন্য নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্তানান্তর করা হয়। তিনি এখনও সেখানে চিকিৎসাধীন রয়েছে। রেজাউল করিম বাবু নাচোল উপজেলা আওয়ামীলীগের প্রবীন সদস্য জবদুল হকের ছেলে।

বাবুর পিতা জবদুল হক জানায় বাবুর বাম হাতের একটি হাড় ভেঙ্গে গেছে এবং গলায় হাড়ের সমস্যা দেখা দিয়েছে।বাবুর শরীরে লোহার রডের মারধরের প্রচুর দাগ রয়েছে।

নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক নূরে আলম সিদ্দীকি জানান,রেজাউল করিম বাবুকে গুরুত্বর আহত অবস্থায় মেডিকেলে আনা হয়। তাঁর শরীরে বিভিন্ন অংশে জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্তানান্তর করা হয়েছে।

এবিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু রহমান জানান,পূর্ববিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটেছে।  তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.