× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জনগণ এতো বোকা নন যে উন্নয়ন করবে আওয়ামীলীগ আর ভোট দিবে বিএনপি জামাতকেঃ সালমান এফ রহমান

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

৩০ জুলাই ২০২২, ০৮:৩১ এএম

জনগণ এতো বোকা নন! যে উন্নয়ন করবে আওয়ামীলীগ আর ভোট দিয়ে পাস করাবে বিএনপি-জামাতকে। যার প্রমাণ ইতোমধ্যে গত ২৭ জুলাই অনুষ্ঠিত দোহার পৌরসভা নির্বাচনে দিয়েছেন। দোহার পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে আওয়ামীলীগের সমর্থিত প্রার্থীর আলমাছ উদ্দিনের বিজয়ের মাধ্যেমে। শনিবার বিকেলে ঢাকার দোহার পৌরসভা নব নির্বাচিত মেয়র, সাধারণ কাউন্সিলর এবং নারী কাউন্সিলদের সাথে দোহার পৌরসভা উন্নয়ন পর্যলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান এসব কথা বলেন।

তিনি বলেন, সীমানা জটিলতার কারণে দীর্ঘদিন দোহার পৌরসভা নির্বাচন বন্ধ ছিলো। আমি প্রধানমন্ত্রীকে বলে নির্বাচনের ব্যবস্থা করেছি। নৌকা প্রতীক না দিয়ে প্রধানমন্ত্রী উন্নয়নের প্রমান দেখতে সুষ্ঠু নির্বাচনের আয়োজন করেন। জনগণ প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা স্বীকার করে আওয়ামী লীগের সমর্থিত প্রার্থীকে বিপুল ভোট জয়ী করে বুঝিয়ে দিলেন। জনগণ বোকা নন! এজন্য আমি দোহার পৌরবাসীকে ধন্যবাদ জানাই। তিনি আরও বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্বেই অর্থনীতিতে একটা মন্দা বিরাজ করছে। তাই প্রধানমন্ত্রী নতুন প্রকল্পের উপর জোর না দিয়ে আগের কাজ গুলোই ভাল ভাবে করতে চাচ্ছেন। এসময় তিনি নতুন মেয়র ও কাউন্সিলদের শুধু উন্নয়নের কথা না ভেবে পৌর কর আদায়ের বিষয়ে জনগণকে সচেতন করতে আহ্বায়ন জানান।  

দোহার পৌরসভা প্রশাসক আজাদ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনÑ পৌরসভা প‌া‌নি সরবরাহ ও স‌্যা‌নি‌টেশন প্রক‌ল্পের প্রকল্প পরিচালক মো. ওয়াজেদ আলী, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেনÑ দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশে^র আলম, দোহার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আরিফুল ইসলাম, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল হক বেপারী, দোহার পৌরসভা নবনির্বাচিত মেয়র আলমাছ উদ্দিন,পৌরসভা প্রকোশলী মশিউর রহমান, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন সুরুজ, যুগ্ম আহবায়ক দেলোয়ার মাঝি প্রমুখ। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.