× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিয়ের তিনমাসের মাথায় অন্তস্বত্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি

০২ আগস্ট ২০২২, ০৩:৪৩ এএম

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে আমজানখোর ইউনিয়নে দুই মাসের অন্তস্বত্তা তাজমিন আক্তার বিথি (১৯) নামে এক নববধুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০১ আগষ্ট) বিকালে উপজেলার আমজানখোর ইউনিয়নের মাহাতবস্তী গ্রামে এ ঘটনা ঘটে। মৃত নববধু বিথি উপজেলার বড়বাড়ী ইউনিয়নের ডিমাবাড়ী গ্রামের মৃত তোজাম্মেল হকের মেয়ে ও একই উপজেলার আমজাখোর ইউনিয়নের মাহাতবস্তী গ্রামের মামুনের স্ত্রী।

নববধুর স্বামীর দাবি, বাবার বাড়ীতে যাওয়ার বায়না ধরেছিল তার স্ত্রী। পরে সেখানে যেতে না দেওয়ায় অভিমান করে ঘরের ভিতর  নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে এ ঘটনায় নববধুর স্বজনদের দাবি তাদের মেয়েকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দিয়েছে তার স্বামীর পরিবারের লোকজন।

মেয়ের মামা বিপ্লব অভিযোগ করে বলেন, ছেলে ও ছেলের বাবা যৌতুকের বকেয়া ৩ লাখ টাকার জন্য ঈদের পর থেকে মেয়ের উপর চাপ সৃষ্টি করছিল। সবশেষ ১৫ দিন মেয়ের বাড়ীতে বের হওয়া বন্ধ করে দেয়। এ ঘটনার সঠিক তদন্ত করে বিচারের দাবি করছি।

নববধুর মা মতিজা বেগম বলেন, তিন মাস হলো মেয়ের বিয়ে দিয়েছি। বিয়ের পর থেকেই জামাই ও তার বাবা-মা শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিল। আজ দুপুরেই মেয়ের সাথে মোবাইলে কথা বলেছি। কোন সমস্যা ছিল না। কিন্তু ২টার সময় মেয়ের মৃত্যুর খবর দেয় স্থানীয় চেয়ারম্যানের ছেলে বাবু। আমার মেয়েকে তার শ্বশুড় ও শ্বাশুড়ি হত্যার পর গলায় ফাস দিয়ে ঝুলিয়ে দিয়েছে।

এ ঘটনার গা ঢাকা দিয়েছে নববধুর শ্বশুড় মুনির উদ্দীন ও তার স্ত্রী।

তবে নববধুর স্বামী মামুন বলেন, পারিবারিক কোন কলহ ছিল না। কিভাবে কি হলো কিছুই বলতে পারছি না। আমি গোসল করার জন্য স্ত্রীকে ডাকতে গেলে। তখন আমার স্ত্রীর যে ঘর ছিল ওই ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে আমি জানালা দিয়ে দেখি আমার স্ত্রী গলায় ফাস দিয়ে ঝুলন্ত অবস্থা আছে।

আমজানখোর ইউনিয়নের চেয়ারম্যান আকালু ডংগা বলেন, এ ঘটনা শুনে তদন্ত সাপেক্ষে সঠিক বিচার পাওয়ার লক্ষ্যে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল আনাম বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।  ময়না তদন্ত রিপোর্ট পেলে জানা যাবে মৃত্যুর আসল কারণ।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.