× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শিশু হুমায়রা হত্যার বিচার চেয়ে এলাকাবাসী ও শিক্ষার্থীদের মানববন্ধন

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

০২ আগস্ট ২০২২, ০৮:১৪ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় আলোচিত শিশু হুমায়রা (৮) হত্যা মামলার আসামী তার ভাবি বৈশাখী ও অন্যান্য আসামীদের বিরুদ্ধে নিহত হুমায়রার স্বজন, নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ, শতশত এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ করেছে।

২ আগষ্ট বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মৃধাকান্দি এলাকায় এই মানববন্ধন ও বিক্ষোভ করা হয়। বিক্ষোভ ও মানববন্ধনে নিহতের স্বজন (মা সেতেরা বেগম) ও এলাকাবাসী তাদের বক্তব্যে হুমায়রা হত্যার সাথে জড়িত বৈশাখী ও অন্যান্য আসামীদের ফাঁসির দাবী জানান।
উল্লেখ্য, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে ও নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী হুমায়রা (৮) গত মঙ্গলবার নিখোঁজ হয়। পরে বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় মাটি চাপা দেওয়া অবস্থায় ওই শিশুর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে হুমায়রার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
মামলার বাদী হুমায়রার মা সেতেরা বেগম বলেন, আমি আমার শিশু সন্তান হুমায়রা হত্যার বিচার চাই। তিনি বলেন, বৈশাখীর মতো অপরাধীদের ফাঁসি চাই। তারা যেন কোন ক্রমেই রক্ষা না পায়। আমার মতো আর কোন মায়ের বুক যেন খালি না হয় এমন মন্তব্য করে কান্নায় ভেঙে পড়েন হুমায়রার মা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.