× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গোমস্তাপুরকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণার লক্ষ্যে যৌথ সভা

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

০৪ আগস্ট ২০২২, ০৫:৪৮ এএম

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সকল ভূমিহীন-গৃহহীন (ক-শ্রেণি) পরিবারের পুনর্বাসন প্রক্রিয়া যাচাই এবং গোমস্তাপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণার লক্ষ্যে এক যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ আগষ্ট) বেলা ১২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত এ যৌথ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন।

সভায় বক্তব্য রাখেন রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন, ইউনিয়ন চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, উপজেলা প্রকৌশলী সুলতানুল ইমাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, প্রধান শিক্ষক মনিরুল ইসলাম, সাংবাদিক ইয়াহিয়া খান রুবেল প্রমুখ। এছাড়াও মোবাইল ফোনে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান, উপজেলা চেয়ারম্যান আলহাজ হুমায়ুন রেজা। 

উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন তার বক্তব্যে বলেন, ইতিপূর্বে ৬৫৮ টি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি বরাদ্দ দেয়া হয়েছে। বর্তমানে তালিকা যাচাই-বাছাই চলছে, অতি শীঘ্রই তালিকা চূড়ান্ত করে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে বাড়ীগুলো হস্তান্তর করা হবে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.