× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

উল্লাপাড়ায় হাটিকুমরুলে জাল কারখানায় অভিযান, ২৪ লাখ টাকা মূল্যের চায়না দুয়ারী জাল জব্দ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

০৪ আগস্ট ২০২২, ০৬:০০ এএম

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হাটিকুমরুলে ইবিটেক্স ইন্টার ন্যাশনাল নামক অবৈধ চায়না দুয়ারী জাল তৈরীর কারখানায় অভিযান চালিয়ে ২৪ লাখ টাকা মূল্যের ৬শত টি চায়না দুয়ারী জাল জব্দ করেছেন উল্লাপাড়া উপজেলা মৎস্য অধিদপ্তর।

বুধবার (৩আগষ্ট) বিকেলে  উপজেলার সলঙ্গা থানার হাটিকুমরুল নবরত্নমন্দির সড়কে এই জাল তৈরীর কারখানায় অভিযান পরিচালনা করা হয়। 
উল্লাপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা বায়েজিদ আলম এর নেতৃত্বে সলঙ্গা থানা পুলিশ সহ উপজেলা মৎস্য বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। 
পরে উদ্ধারকৃত কমপ্লিট জাল ৩শতাধিক জাল পোড়ানোর জন্য উল্লাপাড়া উপজেলায় এবং বাকী ৩শতাধিক অবৈধ চায়না দুয়ারী জাল সলঙ্গা থানা হেফাজতে পাঠানো হয়। 

উল্লাপাড়া সিনিয়ার মৎস্য কর্মকর্তা মো; বায়েজিদ আলম বলেন,ইবিটেক্স ইন্টার ন্যাশনাল (অবৈধ চায়না দুয়ারী জাল তৈরীর কারখানায়) এর আগেও ৫০লক্ষ টাকার জাল জব্দ করে সলঙ্গা থানা হেফাজতে রেখেছে র‍্যাব। ওই ঘটনায় জব্দকৃত মালামাল ফেরত চেয়ে,ইবিটেক্স ইন্টার ন্যাশনাল এর মালিক বিধান চন্দ্র হালদার হাই কোর্টে রিট করে। হাইকোর্ট মামলাটি এখনও চলমান রয়েছে। কোর্ট মামলা নিস্পত্তি না হওয়া পর্যন্ত চায়না দুয়ারী জাল উৎপাদন বন্ধের নির্দেশ দিলেও তা উপেক্ষা করে কারখানায় অবৈধ চায়না দুয়ারী জাল উৎপাদন করছিলো। যার জন‍্য আমরা এ অভিযান করি।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.