× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে পাম্পে উপচে পড়া ভিড়!

০৬ আগস্ট ২০২২, ০২:০২ এএম

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের সকল পেট্রোল পাম্পগুলোতে রাতে হঠাৎ করেই মোটরসাইকেল চালকদের উপচে পড়া ভিড় লক্ষ করা গেছে। জানা গেছে, সব ধরনের জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে ভিড় বেড়েছে পাম্প গুলোতে।

শুক্রবার (৫ আগস্ট) রাত ১১টার পর থেকে পাম্প গুলোতে ভিড় লক্ষ করা যাচ্ছে। অনেকেই অভিযোগ করছে জেলার বিভিন্ন পাম্প খবরটি জানার পর থেকে ঠিকমত তেল দিচ্ছে না। এদিকে পাম্প কর্তৃপক্ষ বলছে হঠাৎ মোটরসাইকেল আরোহীদের উপচে পড়া ভিড় সামাল দিতে হিমসিম খাওয়ায় ভোক্তা কিছুটা সমস্যায় পড়ছে।

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার তেঁতুলিয়া ফিলিং স্টেশনে কথা হয় মোটরসাইকেল আরোহী আব্দুল রউফের সাথে। তিনি জানান, গাড়িতে তেল না থাকায় পাম্পে তেল নিতে এসেছি। কিন্তু হঠাৎ মোটরসাইকেলর অনেকটাই ভিড় লক্ষ করা যাচ্ছে।

আনিছুর রহমান নামে আরেকজন জানান, তেলের দাম হঠাৎ বেড়ে যাওয়ায় তেল নিতে মোটরসাইকেল আরোহীদের উপচে পড়া ভিড়। যে যার মত পরছে তেল নিচ্ছে।

এদিকে পঞ্চগড় করতোয়া ফিলিং স্টেশনে তেল নিতে যাওয়া সামাদ বলেন, দোকান থেকে বাড়ি যাচ্ছি। মোটরসাইকেলে বেশী তেল না থাকায় পাম্পে আসলাম। পাম্পে উপচে পড়া ভিড়, কিন্তু এখানে কেও নেই। বিষয়টি বুঝে উঠতে পারছি না।

আব্দুল হাই নামে আরেকজন বলেন, সরকারি ভাবে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। তাই ১০ টার পর থেকে পাম্প কর্তৃপক্ষ এমটা শুরু করেছে। কারণ আগের জমাকৃত তেল রাত ১২টার পর থেকে বেশী দামে বিক্রি করতে পারবে তাহলে।

এদিকে জেলার বিভিন্ন এলাকায় খবর নিয়ে জানা গেছে, কোন কোন পেট্রোল পাম্পে আবার রাত ১০টার পর থেকে ১০০ টাকার বেশী তেল দেয়া হচ্ছে না। আবার কিছু এলাকায় পেট্রোল পাম্পগুলো বন্ধ রাখার খবর পাওয়া গেছে।

উল্লেখ্য, বিশ্ববাজারের সাথে সমন্বয় রেখে দেশের বাজারে জ্বালানি তেলের দাম বাড়িয়েছে। যা শুক্রবার (৫ আগস্ট) দিনগত রাত ১২টা থেকে কার্যকর হবে। ভোক্তা পর্যায়ে লিটার প্রতি ডিজেল ১১৪ টাকা, কেরোসিন ১১৪ টাকা, অকটেন ১৩৫ টাকা এবং পেট্রোলের দাম ১৩০ টাকা নির্ধারণ করেছে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ।  

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.