× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শাহজাদপুরে স্মার্টফোন না পেয়ে অভিমানে স্কুলছাত্রের আত্মহত্যা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ০৫:৫৭ এএম

স্মার্টফোন  না পেয়ে   অভিমানে সাগর হোসেন (১৫) নামের দশম শ্রেণীর এক স্কুলছাত্রের আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহত সাগর  শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহনগর ইউনিয়নের বাদলবাড়ি নতুন পাড়ার কৃষক আব্দুল আলীমের পুত্র ও  হাবিবুল্লাহনগর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। 

নিহত সাগরের পিতা আব্দুল আলীম জানান, ৭দিন পূর্বে আমার কাছে সাগর স্মার্টফোন  আবদার করে। আমি দরিদ্র কৃষক দামি মোবাইল কেনার মতো স্বামর্থ্য নেই তাই তাকে বলেছিলাম টাকা হাতে হলে কিনে দেবো। 
 শুক্রবার রাতে একসাথে খাবার খেয়ে সাগর তার রুমে গিয়ে শুয়ে পরে, ভোর আনুমানিক সাড়ে ৪টায় নামাজের জন্য উঠে তার মা ফুলমালা খাতুন তাকে ডাকাডাকি করে। সাগরের কোন সাড়া না পেয়ে দরজা লাথি দিয়ে ভেঙে স্বাগর আড়ার সাথে গলায় দড়ি লাগানো অবস্থায় ঝুলছে।

এই বিষয়ে হাবিবুল্লাহনগর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান বাচ্চু বলেন, ভোর ৬টায় সাগরের এক আত্মীর মাধ্যমে জানতে পারি  ১০ম শ্রেণীর ছাত্র সাগর গলায় দড়ি লাগিয়ে নিজ কক্ষে আত্মহত্যা করেছে। পরে তার বাড়িতে গিয়ে দেখি সাগরের লাশ নামিয়ে রাখা হয়েছে। এই বিষয়ে শাহজাদপুর থানার উপ-পরিদর্শক পীযুষ কুমার জানান, শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল হোসেন  ঘটনাস্থল পরিদর্শন  করেছেন। এই বিষয়ে তারা যে সিদ্ধান্ত দিবেন তারই আলোকে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.