× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পটুয়াখালী পৌর শাখা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন

পটুয়াখালী প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ০৭:৩৬ এএম । আপডেটঃ ০৬ আগস্ট ২০২২, ০৮:২৯ এএম

দীর্ঘদিন পর ৭১ সদস্য বিশিস্ট পটুয়াখালী পৌর শাখা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করলেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নানদ্বয়।

পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান কর্তৃক (২৮ জুলাই) স্বাক্ষরিত ও ঘোষিত কমিটির সভাপতি হলেন মোঃ শাহ জালাল খান, সাধারন সম্পাদক এ্যাডঃ তারিকুজ্জামান মনি ও সাংগঠনিক সম্পাদক চিন্ময় বণিক। 

এ কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মোঃ শামসুল আলম, মোঃ আল আমিন সিকদার, মোঃ মোফাজ্জেল হোসেন ফোরকান মাদবর, মোঃ মনিরুজ্জামান খান, মোঃ রফিকুল ইসলাম খোকন মৃধা, তৌফিকুর রহমান তৌফিক, এ্যাডঃ আবদুস সালাম, মোঃ এনায়েত হোসেন ও এ্যাড. মেহেদী হাসান তাজ। যুগ্ম সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন, মোঃ মিজানুর রহমান কবির ও ইঞ্জিঃ মোঃ জামাল হোসেন, আইন সম্পাদক এড. খাইরুল ইসলাম শামীম, কৃষি ও সমবায় সম্পাদক মোঃ নিজাম, তথ্য ও গবেষনা সম্পাূক মোঃ দেলোয়ার হোসেন আকন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সঞ্জয় কর্মকার, দপ্তর সম্পাদক মেজবাহ উদ্দিন মিল্টন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা হাফেজ মোঃ কালিমুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজল কুমার দাস, বন ও পরিবেশ সম্পাদক ডাঃ মোয়ঃ মাসুম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আসাদুজ্জামান সেন্টু, মহিলা বিষয়ক সম্পাদক নাজিরা ইসলাম রিয়ামনি, মুক্তিযোদ্ধা সম্পাদক এড. মনিরুজ্জামান লিমন, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ ফারুক হোসেন মৃধা, শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক এড. মাহমুূুর রহমান মোল্লা, শ্রম সম্পাদক এস এম খোকন খান, সাংস্কৃতিক সম্পাদক জোবায়ের মামুন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডাঃ কাজী সাইদা নাসরিন, সাংগঠনিক-২ আরিফুর রহমান সেলিম৷ সাংগঠনিক-৩ মাহিন হোসেন তালুকদার জয়, সহ-দপ্তর সম্পাদক এড. অলিউল ইসলাম, সহ- প্রচার সম্পাদক মাজহারুল হক মামুন,কোষাধ্যক্ষ শহিদুল ইসলাম নজরুল।

অনুমোদিত এ কার্যনির্বাহী কমিটির ৩৫ জন সদস্য হলেন- মাকসুদুর রহমান তালুকদার, মোঃ নাজমুল ইসলাম জসিম, মোঃ সিদ্দিক খন্দকার, মোঃ মনিরুজ্জামান চৌধুরী,গোলাম সরেয়ার বাদল, কামরুল হাসান কমেট, এডঃ জাহাঙ্গীর হাওলাদার, ওমর ফারুক মোঃ ইকবাল হোসপন ভুইয়া, মোঃ আফসের আলী ফকির, মোঃ হাফিজুর রহমান মিলন, এড. লিটন কুমার বনিক, মোঃ মনিরুল ইসলাম,এড. মাকসুদুল হক বাবু, এড. দিপক চন্দ্র হালদার, মোঃ আনিচুর রহমান, আসাদ তালুকদার, জসিম উদ্দুন টিটু, নাসিমা আক্তার, এড.তানিয়া বেগম, মনিরুল ইসলাম তালুকদার, মোঃ মজিদ সিকদার,মোঃ জালাল আহমেদ, মীর শহিদুল ইসলাম, মোঃ রিয়াজ তালুকদার, নাসির উদ্দিন বাকু মৃধা, আফজাল হোসেন তালুকদার, আবদুস শাকুর মৃধা, সোহেল চৌধুরী, মোঃ এমদাদ উল্লাহ, ঝর্না সিকদার, নাজমুন্নাহার শিমু, মনির হোসেন, নাসরুল্লাহ সিকদার, মোঃ জাকুর হোসেন ও জলিল হাওলাদার। 

উল্লেখ্য, ২০১৯ সালের ২৬ নভেম্বর পটুয়াখালী পৌর শাখা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শাহ জালাল খানকে সভাপতি ও এড. তারিকুজ্জামান মনিকে সাধারন সম্পাদক ঘোষনা করা হয়েছিল। বৈশ্বিক করনার কারনে দীর্ঘদিনে এ কমিটি পূর্নাঙ্গ কমিটি হিসাবে অনুমোদন দেয়া সম্ভব হয়নি বলে জেলা আওয়ামীলীগের নেতৃদ্বয় জানান। শোকের মাস আগস্টের আগে পটুয়াখালী পৌর শাখা আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করেন পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান জানান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.