× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হঠাৎ তেলের দাম বৃদ্ধিতে কটিয়াদীতে দিশেহারা ভুক্তভোগীরা

কটিয়াদী ( কিশোরগঞ্জ) প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ০৮:০৬ এএম

সারাদেশের মতো কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলাতে অকটেন, পেট্রোল,ডিজেল তেলের দাম বৃদ্ধি পেয়েছে। হঠাৎ অতিরিক্ত দামে তেল কিনতে গিয়ে চোখ যেন চড়কগাছে উঠেছে চালক সহ ভুক্তভোগীদের। রাতেই এমন খবর পাওয়ার পর মাথায় যেন বজ্রপাত পড়ার মতো অবস্থা। তীব্র ক্ষোভ প্রকাশ করতে শুরু করে মোটরসাইকেলের চালক সহ এর সাথে সংশ্লিষ্ট ভুক্তভোগীরা।  

জানা যায়, গতকাল শুক্রবার রাত ১১ টার পর থেকেই আগের দামে তেল বিক্রি বন্ধ করে দেয় অধিকাংশ ফিলিং স্টেশন ও দোকানীরা৷ গতকাল রাতে  আগের দামে দুই একজনকে তেল দিলেও তা এক লিটারের বেশি ছিল না। ফিলিং স্টেশন থেকে বলা হয় রাত ১২ টার পর থেকে চাহিদামত তেল দেওয়া হবে।  পরে লিটার প্রতি ৩৪ থেকে ৪৬ টাকা করে বেশি রাখা হয়৷ নতুন দামে পেট্রোল বিক্রি হচ্ছে ১৩০ টাকা লিটার, ডিজেল ১১৪ টাকা, অকটেন ১৩৫ টাকা লিটার।  

আবুল হাসেম (২০) তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে মার্কেটিং বিভাগে চাকরি করেন। তিনি  ফিলিং স্টেশনে গতকাল রাত ১১ টার দিকে তেল কিনতে যান৷  ৫ লিটার পেট্রোল চাইলে এক লিটার দেওয়া সম্ভব বলে বলা হয়।  অনেক বাকবিতন্ডার পর আগের দামে এক লিটার দেওয়া হয়।  রাত ১২ টার পর থেকেই পেট্রোল ১৩০ ও অকটেন ১৩৫ টাকা দামে দেওয়া হয়।  

শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত দেখা যায়, নতুন দামে তেল কিনতে এসে ফিলিং স্টেশন ও দোকানীদের সাথে অনেকেই বাকবিতন্ডায় লিপ্ত হচ্ছেন।  আবার অনেকেই ক্ষোভ প্রকাশ করেতে দেখা যায়।  অবিলম্বে তেলের দাম কমিয়ে দেয়ার দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা।  

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.