× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হোমনায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী পালন

হোমনা প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ০৮:২৪ এএম । আপডেটঃ ০৬ আগস্ট ২০২২, ০৮:৩০ এএম

অর্থনীতির ক্ষেত্রে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ'কে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক-২০২২ প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বিকাল ৫ টার দিকে হোমনা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে স্থানীয় এমপি'র রাজনৈতিক কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-২ হোমনা-তিতাস আসনের স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপি। 

এ সময় হোমনা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন।

আরো ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খন্দকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক গাজী ইলিয়াস, পৌর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কায়সার আহম্মেদ ব্যাপারী ও ইউপি চেয়ারম্যানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.