× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মতলব উত্তরে নাউরী আদর্শ ডিগ্রি কলেজ শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বিজ্ঞানাগার উদ্বোধন

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ০৯:৪৬ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নাউরী আদর্শ ডিগ্রি কলেজের শহীদ মিনার নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বিজ্ঞানাগার উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে কলেজ প্রাঙ্গণে শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও নাউরী আদর্শ ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল। পরে বিজ্ঞানাগার উদ্বোধন করেন তিনি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি বলেন, ভাষা আন্দোলনের চেতনায় বাঙালি জাতীয়তাবাদের দর্শনের বিকাশ ঘটে। যার ফলে পর্যায়ক্রমে স্বাধীকার আন্দোলন ও সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে বাঙালি জাতি রাষ্ট্রের অভ্যুদয় ঘটে। এ কারণে শহীদ দিবস ও শহীদ মিনার আমাদের আবেগের জায়গা। এখান থেকে আমরা বারবার প্রতিবাদের ভাষা খুঁজে পাই। এটা প্রগতিশীল ও অসম্প্রদায়িক চেতনার পবিত্র তীর্থকেন্দ্র।


ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে ও প্রভাষক মেহেদী মাসুদ এর পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক মোঃ মাসুদ, নাউরী আদর্শ ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি মামুনূর রশিদ ঢালী, হিতৈষী সদস্য হেলাল উদ্দিন সরকার, অভিভাবক সদস্য কাজী মানিক, নাউরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল খায়ের মো. বাহাউদ্দিন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরে আলম স্বপন প্রমুখ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.