× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হবিগঞ্জে রামছাগল ছাড়াতে থানার ওসিকে এমপির ফোন

হবিগঞ্জ প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ১১:০৭ এএম

থানার ভেতরে গাছ খেয়ে ফেলায় আটক রামছাগল ছাড়াতে সংসদ সদস্যের অনুরোধের ঘটনায় হবিগঞ্জ জেলাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। কিন্তু ওই সংসদ সদস্যের অনুরোধে কাজ হয়নি। শেষপর্যন্ত খোয়াড়ে জায়গা হয়েছে সেই ছাগলটির।

জানা যায়, বাহুবল সদর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য মোঃ ফারুক আহমেদের একটি রামছাগল গত মঙ্গলবার বাহুবল মডেল থানার ভেতরে কয়েকটি গাছের চারা খেয়ে ফেলে। তখন ছাগলটিকে আটক করা হয়। বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত সাড়ে ১০টা পর্যন্ত ছাগলটি থানায় আটক ছিল।

বিষয়টি জানার পর শনিবার (৬ আগস্ট) বিকেলে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুল ইসলাম খানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইউপি সদস্যের ছাগল থানার ভেতরের গাছ বিনষ্ট করায় এটিকে আটক করা হয়। এ ঘটনায় সংসদ সদস্যসহ আরো কয়েকজন ছাগলটি ছাড়ার জন্য আমাকে ফোনে অনুরোধ করেছেন। তিনি যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বলেছেন। কিন্তু আমরা ওই ছাগলটিকে পার্শ্ববর্তী খোয়াড়ে জমা দিয়েছি।

রামছাগলের মালিক ইউপি সদস্য ফারুক মিয়া বলেন, আমার ১০ বছরের নাতি নাহিদ ওই ছাগলের জন্য কাঁদছে। এজন্য ছাড়ানোর জন্য ঘুরতেছি। পুলিশ বলছে ছাগল খোয়াড়ে জমা দেয়া হয়েছে। কিন্তু কোন খোয়াড়ে জমা আছে, তা আমি সন্ধান পাচ্ছি না। বিষয়টি নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম রশিদ আহমেদের মাধ্যমে যোগাযোগ করা হলেও ছাগলটি ছাড়া হয়নি। বৃহস্পতিবার হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদের শরণাপন্ন হয়েছিলাম। তিনি ওসিকে মুঠোফোনে কল দেওয়ার পরও থানা থেকে আমার ছাগল ছাড়া হয়নি।

বিষয়টি জানতে গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি’র মুঠোফোনে বলেন, ‘ছাগল ছাড়ার নয়, বিষয়টি দেখার জন্য ওসিকে ফোন করেছিলাম।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.