× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বানারীপাড়ায় ওসির মানবিকতা, মা ফিরে পেলো দুই শিশু

বানারীপাড়া প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২২, ০৬:৪৬ এএম

বরিশালের বানারীপাড়ায় ওসির মানবিকতায় দুগ্ধপোষ্য দুই শিশু ফিরে পেল পাষাণ বাবা কর্তৃক অত্যাচার করে তাড়িয়ে দেওয়া তাদের মমতাময়ী মাকে। ঘটনাটি ঘটেছে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের ৮নং ওয়ার্ড দিদিহার গ্রামে। পারিবারিক কলহের জেরে দুগ্ধপোষ্য দুটি শিশু সন্তানকে নিজের কাছে রেখে স্ত্রী তানিয়া বেগমকে (২৫) ঘর থেকে তাড়িয়ে দেয় পাষাণ স্বামী কবির সরদার (৪০)'।

শনিবার রাতে শিশু দুটির মা তার আদরের সন্তানদের ফিরে পেতে থানায় অভিযোগ করলে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হেলাল উদ্দিন তাৎক্ষণিক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মামুনকে শিশু দুটি মায়ের কাছে ফিরিয়ে দিতে নির্দেশ দেন। পুলিশ শিশুদের উদ্ধারে দিদিহারে কবির সরদারের বাড়িতে গেলে পুলিশ আসার খবর পেয়ে শিশু দুটিকে নিয়ে সে ঘর থেকে পালিয়ে যায়। পরবর্তীতে এলাকার গণ্যমান্য ব্যক্তি ও আত্মীয়-স্বজনের প্রচেষ্টায় শিশু দুটিকে রাত ১১ টায় উদ্ধার করে মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়। ফলে  মাকে অত্যাচার করে তাড়িয়ে দেওয়ার ১৯ ঘণ্টা পর দুগ্ধপোষ্য দুই শিশু ফিরে পেল তাদের মমতাময়ী মা। দু'শিশু সন্তান ও মায়ের এ মিলনে সেখানে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।  একে অপরকে জড়িয়ে ধরেন গভীর আলিঙ্গনে। মা স্নেহ চুম্বনে সিক্ত করেন নাড়ীছেড়া ধন দু'সন্তানকে। এ সময় আবেগাপ্লুত মা ও  দুগ্ধপোষ্য শিশু দুটিকে দেখে সেখানে উপস্থিত কেউই অশ্রু সংবরন করতে পারেননি।

এ ব্যাপারে স্থানীয়রা জানান, ১৪ জানুয়ারি শুক্রবার বিকালে স্বামী-স্ত্রী'র কলহের জেরে শিশুদুটিকে রেখে তাদের মাকে তাড়িয়ে দেওয়ার পর থেকে মাকে না পেয়ে খাওয়া  ও ঘুম ছেড়ে শিশু দুটি অনবরত কান্নাকাটি করছিল। শিশু দুটি তাদের প্রাণপ্রিয় মায়ের কোল ফিরে পাওয়ায় বানারীপাড়া থানার মানবিক ওসি মো. হেলাল উদ্দিনের মহানুভবতার প্রশংসা করে এলাকাবাসী তাকে সাধুবাদ জানিয়েছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.