× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চাঁদপুরে মাঠ তৈরি করে দেয়া হবে : আকরাম খান

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

০২ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৪ এএম

চাঁদপুর স্টেডিয়ামে এর আগেও আমি খেলোয়াড় হিসেবে এসেছিলাম। এই জেলাটি ইলিশের জেলা হিসেবে যেমন পরিচিতি পেয়েছে একদিন এ জেলার ক্রিকেটারদের কারনে চাঁদপুর আরো পরিচিত পাবে।  চাঁদপুরে যদি আমাকে ভালো জায়গার ব্যাবস্থা করে দেয় তাহলে আমি ক্রিকেট বোডের মাধ্যমে মাঠ তৈরি করে দিবো।

চাঁদপুর স্টেডিয়ামে ( ২ সেপ্টেম্বর)  শুক্রবার সকালে  বিসিবি কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুনামেন্টের উদ্ধোধন কালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিবি পরিচালক আকরাম খান  এ কথাগুলো বলেন।
আকরাম খান আরো বলেন, চট্টগ্রামের ১১ টি জেলার মধ্যে চাঁদপুরের ক্রিকেট অনেক দুর এগিয়েছে। এই জেলা থেকে আরো ভালো ক্রিকেটার তৈরি করতে হলে নিয়মিত প্র্যাকটিসের ব্যবস্থা করতে হবে। আর যদি নতুনভাবে মাঠের ব্যবস্থা করা হয় তাহরে ক্রিকেটাররা সারা বছরই অনুশীলন করতে পারবে।

চাঁদপুর স্টেডিয়ামে উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।  সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক কামরুল হাসান।

জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুলিশ সুপার মিলন মাহমুদ,  বিসিবি কাউন্সিলর ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান,  চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী শাহাবুদ্দিন অনু,  চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপকমিটির সম্পাদক শেখ মোতালেব সহ অনন্যরা।

চাঁদপুর ক্রিকেট খেলোয়াড় কল্যান সমিতির আয়োজনে এ টুনামেন্টে অংশ নিয়েছে ২৪ টি দল। নকআউট পদ্ধতির এ খেলায় উদ্বোধনী দিনে অংশ নেয় শাহারাস্তি ক্রিকেট একাডেমী চাঁদপুর বনাম সন্দ্বীপ ক্রিকেট একাডেমী চট্টগ্রাম।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.