× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাভারে রিকশাচালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

সাভার প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৬ এএম

সাভারে সড়কের পাশ থেকে গলাকাটা অবস্থায় এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার  করেছে পুলিশ। এ ঘটনায় হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

নিহত নাছির হোসেন সাভারের হেমায়েতপুর পূর্বহাটি এলাকায়  ভাড়া বাসায় থাকতেন। তিনি খুলনা জেলার বাগেরহাট থানার আইয়ুব আলীর ছেলে।

নিহতের স্ত্রী লাভলী বেগম বলেন, গতকাল সন্ধ্যায় তার স্বামী প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন। কিন্তু অনেক রাত হলেও সে আর ফেরেনি। মোবাইলে অনেকবার কল করা হলেও ধরেননি। পরে আজ ভোরে পুলিশ তাকে ফোন করে তার স্বামীর মৃত্যুর খবর জানায়।

সাভার মডেল থানার হেমায়েতপুর ট্যানাড়ি ফাঁড়ির পুলিশ পরিদর্শক রাসেল মোল্লা বলেন, ভোরে সড়কের পাশে এক ব্যক্তির রক্তাক্ত মরদেহ দেখে ৯৯৯-এ কল করেন স্থানীয়রা। ঘটনাস্থলে এসে ওই ব্যক্তিকে গলাকাটা ও পেটে ছুরিকাঘাতে হত্যার পর ফেলে রেখে যাওয়া হয়েছে বলে জানতে পারি। মরদেহের প্যান্টের পকেটে থাকা মুঠোফোন থেকে তার স্ত্রীর সঙ্গে কথা বলে জানতে পারি, তিনি পেশায় একজন অটোরিকশাচালক।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতের কোনো একসময় ওই চালককে ছুরিকাঘাত ও গলাকেটে হত্যার পর তার অটোরিকশাটি নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনা হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.