× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রায়পুরায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

অভিযুক্ত স্বামীর বিচার দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

০৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১ এএম

নরসিংদীর রায়পুরা উপজেলার চাঁনপুর ইউনিয়নে গত রোববার ৪ সেপ্টেম্বর মাহিনুর বেগম (১৬) নামক এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে রায়পুরা থানার পুলিশ। মাহিনুরের মৃত্যুর বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। স্বজনদের অভিযোগ মাহিনুরের স্বামী আলিম খাঁন টাকার জন্য তাকে হত্যা করে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যার রুপ ধারণ করেছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী আলিম খাঁন পলাতক থেকে ঘটনার দিন সন্ধ্যায় কুয়েতে চলে যায়। অভিযুক্ত আলিম খাঁন চাঁনপুর ইউনিয়নের সওদাগর কান্দি খান্নাবাড়ির মৃত্যু সোলায়মান মিয়ার ছেলে, অপরদিকে নিহত ওই গৃহবধূ একই ইউনিয়নের সুজাতপুর গ্রামের মো: গোলাপ মিয়ার মেয়ে। 

এ ঘটনায় মাহিনুর হত্যার অভিযুক্ত স্বামীর বিচারের দাবীতে মঙ্গলবার (০৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলার চাঁনপুর ইউনিয়নের সুজাতপুর এলাকায় কয়েক শতাধিক লোকের উপস্থিতিতে বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলন করা হয়। 

বিক্ষোভ মিছিলে আলিম খাঁন এর ফাঁসির দাবী করেন স্থানীয়রা। এসময় নিহত মাহিনুরের বাবা-মা ও স্থানীয়রা উপস্থিত ছিলেন৷ এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে রোববার (০৪ সেপ্টেম্বর) থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান তারা।  

উল্লেখ্য, গত রোববার (০৪ সেপ্টেম্বর) সকালে রায়পুরা উপজেলার চাঁনপুর ইউনিয়নের সুজাতপুর এলাকা থেকে গৃহবধূ মাহিনুরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পুলিশ তার মরদেহ মর্গে প্রেরণ করেন৷

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.