× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাগেরহাটে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমের পর্যালোচনা সভা অনুষ্ঠিত

বাগেরহাট প্রতিনিধি

২২ সেপ্টেম্বর ২০২২, ১০:১৬ এএম

বাগেরহাটে অনুষ্ঠিত হয়েছে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমের পর্যালোচনা সভা। জেলায় শতভাগ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যকর করার লক্ষ্যে এই পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলার সকল পৌরসভার মেয়র, উপজেলা নির্বাহী অফিসার, ইউপি চেয়ারম্যান ও ইউপি সচিবদের নিয়ে এই পর্যালোচনা সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টায় জেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম পর্যালোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। অনুষ্ঠানটির সভাপতির দায়িত্বে ছিলেন স্থানীয় সরকার (ভারপ্রাপ্ত) বাগেরহাটের উপ-পরিচালক খন্দকার মোহাম্মদ রেজাউল করিম।

অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোসাব্বিরুল ইসলাম, ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মনোয়ার হোসেন, মংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ষাটগম্বুজ ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাচ্চু, কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান মহিতুর রহমান পল্টনসহ জেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা, সকল পৌর চেয়ারম্যান, সকল ইউপি চেয়ারম্যান ও ইউপি সচিববৃন্দ।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.