× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নিখোঁজের বারো দিনেও সন্ধান নেই নজরুলের

বেতাগী প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০২২, ০৬:০৬ এএম

বরগুনার বেতাগী পৌরসভার ৮ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা ও অগ্রণী ব্যাংকের ঢাকা বিওয়াপদা ব্রাঞ্চের  সিনিয়র অফিসার মো: নজরুল ইসলাম (৫৭)‘ নিখোঁজের বারো দিনেও কোন সন্ধান পাওয়া যায়নি। এতে চরম উদ্বেগ ও উৎকন্ঠায় দিন কাটাচ্ছে তাঁর পরিবার।  

জানা গেছে, ব্যাংকার নজরুল ইসলাম ঢাকার শনির আখড়ায় ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন।  সেখান থেকে ৭ জানুয়ারি সকালে  ঢাকার উত্তরখান এলাকায় তার নিজ বাড়ির মাসিক ভাড়া আদায়ের জন্য রওয়ানা হয়ে যান। এর পর আর বাসায় ফেরেননি। দুপুর থেকে  নিখোঁজ হন।

তার সন্ধান চেয়ে সামাজিক মাধ্যমে প্রচারণা ও অনেক খোঁজা-খুজির পরেও দুঃখজন হলেও সত্য আজও  কোন  সন্ধান মিলছেনা।  স্ত্রী মোসা: রুবিনা জানান, নিখোঁজের ঘটনায় ইতোমধ্যে ঢাকার উত্তর খান থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে (জিডি নং-৪৬৮, তারিখ: ০৯-০১-২০২২)।

ব্যাংকার নজরুল একজন হাসোজ্জল ও প্রকৃতির লোক। নজরুলের বাবা মৃত মোকসেদ আলী সিকদার। তাঁর স্ত্রী, দুই ছেলে, দুই বোন ও এক ভাই রয়েছে। বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথেও তিনি জড়িত রয়েছেন। অগ্রনী ব্যাংকের  অফিসার্স সমিতির  পাশাপাশি তিনি  ঢাকাস্থ বেতাগী উপজেলা কল্যান সমিতির অর্থবিষয়ক সম্পাদক হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন। কোনো সহৃদয়বান ব্যক্তি তার খোঁজ  পেলে পারিবারিক সূত্রে দেওয়া এই নম্বরে +৮৮০১৬২০-৩৩২৮৬৬ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: শহাআলম হাওলাদার জানান, নিখোঁজের বিষয় এখানে কোন তথ্য নেই। তবুও কোন সহযোগিতার প্রয়োজন হলে  বেতাগী থানা পুলিশ এগিয়ে আসবে।  


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.