× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রধানমন্ত্রীর জন্মদিনে জন্ম নেয়া শিশুদের দেয়া হলো উপহার সামগ্রী

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ০৩:৪৪ এএম

গত ২৮ সেপ্টেম্বর ছিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় এই দিনে জন্ম নেওয়া শিশুদেরকে উপহার সামগ্রী দিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য বাবলু হাজরা। 

শনিবার সকালে তিনি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ বিভিন্ন ক্লিনিকে জন্ম নেওয়া ৭ জন শিশুকে পোশাক, টিস্যু, দুধ, স্যাভলন, ফিডারসহ নানা ধরণের উপহার সামগ্রী পৌছে দেন। এছাড়াও এসব শিশুর মায়েদের হাতে তুলে দেন বিভিন্ন প্রকার ফল ও নগদ অর্থ। 

এ সময় স্বেচ্ছাসেবক লীগ নেতা তপু তালুকদার, চঞ্চল শেখ, পলাশ হাজরাসহ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন নেতা কর্মী তার সাথে ছিলেন। 

উপজেলার বৈকন্ঠপুর গ্রামের বিদ্যুৎ রায়ের স্ত্রী দিপু বৈদ্য বলেন, ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে উপজেলার মুনা ক্লিনিকে আমার একটি পুত্র সন্তান হয়েছে। খবর পেয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য বাবলু হাজরা আমার সন্তানকে বিভিন্ন ধরণের উপহার সামগ্রী দিয়েছেন। এ জন্য তাকে ধন্যবাদ জানাই। 

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য বাবলু হাজরা বলেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে জন্ম নেওয়া শিশুদেরকে উপহার সামগ্রী দিলাম।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.