× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দোহারে নবনির্বাচিত মেয়র-কাউন্সিরদের সংবর্ধনা

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ০৩:৫২ এএম

ঢাকার দোহার উপজেলার দোহার পৌরসভার নব-নির্বাচিত মেয়র মো. আলমাছ উদ্দিন ও ১নং ওয়ার্ড কাউন্সিলর  মো.আলমগীর মুবিন চৌধুরী, এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর ইসরাত জাহান বনানীকে  ১নং ওয়ার্ড বাসীর পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। 

গতকাল শুক্রবার সন্ধ্যায় ন্যাশনাল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের উদ্যোগে উপজেলার লটাখোলা ধনাই বেপারীর বাড়ির আঙিনায় এ সংবর্ধনার আয়োজন করা হয়। 

বিশিষ্ট শিল্পপতি ও ন্যাশনাল গ্রুপ অফ ইন্টাষ্ট্রিজের চেয়ারম্যান আক্তার হোসেন বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন। 

আরও উপস্থিত ছিলেন আজাহার আলী মেমোরিয়াল হাই স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি মজিবুর রহমান, বিশিষ্ট সমাজসেবক মো. বাহাউদ্দিন আহম্মেদ, সাবেক ব্যাংকার ও বিশিষ্ট সমাজসেবক আব্দুল আজিজ, ন্যাশনাল গ্রুপ অফ ইন্টাষ্ট্রিজের পরিচালক আদিব হোসেন, রাইপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল হালিম, কাঠালীঘাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুর রশিদ,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ,  উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, জয়পাড়া কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্তসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.