× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় পথচারী নিহত

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ০৫:৫৩ এএম

টাঙ্গাইলের ধনবাড়ীতে প্রাইভেটকার চাপায় একজন নারী পথচারী নিহত ও ৪ জন আহত হয়েছেন।

গতকাল শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যায় ধনবাড়ীর জাগিরাচালা-মধুপুর সড়কে এই দূর্ঘটনা ঘটে।

নিহতের স্বজন ও স্থানীয় প্রত্যেক্ষদোষীরা জানান, জাগিরাচালা এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী কল্পনা বেগম বিকেলে পাশের গ্রামে মেয়ের জামাই বাড়ী বেড়াতে যাচ্ছিালো হঠাৎ করেই পিছন থেকে একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই কল্পনা বেগমের মৃত্যু হয়। এসময় প্রাইভেটকার টি নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাঁঠাল গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়ে মুচড়ে যায়। প্রইভেটকারে থাকা ৪ জনই গুরুত্বর আহত হন। ৪ জনই মদ খেয়ে মাতাল অবস্থায় ছিলেন বলেও তারা জানান। 

নিহত কল্পনা (৪০) ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের জাগিরাচালা গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। তার ২ টি ছেলে ও ২ টি মেয়ে রয়েছে। আহতরা হলেন-ঢাকা’র আশুলিয়ার বাউট পাড়া এলাকার মো: শাজাহান আলী’র ছেলে বাবু (৩৯), সভারের ভলমা এলাকার আবেদ আলী’র ছেলে মেহেদী হাসান (৩৭), টাঙ্গাইলের গোপালপুরের শিমলা এলাকার আ: মান্নানের ছেলে মুক্তার হোসেন(৪৬) ও একই এলাকার রইস আলী’র ছেলে  রোকন হোসেন(৩৮)।

ধনবাড়ী থানার ওসি তদন্ত(দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা)ইদ্রিস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ ও গাড়ী উদ্ধার করে থানায় আনা হয়েছে। আহত ৪ জন কে উদ্ধার করে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.