× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বর্তমান সরকারের মানুষের প্রতি কোনো দায়বদ্ধতা নেই: ইকবাল হাসান মাহমুদ টুকু

পঞ্চগড় প্রতিনিধি

০১ অক্টোবর ২০২২, ০৬:৫১ এএম । আপডেটঃ ০১ অক্টোবর ২০২২, ০৮:০৫ এএম

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ইকবাল হাসান মাহমুদ টুকু মন্তব্য করে বলেছেন, 'এই সরকারের মানুষের প্রতি কোন দায়বদ্ধতা নেই। কাজে কে মরলো, আর কে বাচঁলো তাদের কিছু যায় আসেনা'। কারণ তাদের কোন ভোট লাগেনা। তারা ১৫ বছর ধরে জগদ্দল পাথরের মতো বসে আসে। আর মিথ্যা কথা বলে আসছে।

শনিবার (১ অক্টোবর) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের মাড়েয়া হাইস্কুল এন্ড কলেজ মাঠে বোদা ও দেবীগঞ্জ বিএনপির আয়োজনে করতোয়া নদীতে নৌকা ডুবির ঘটনায় নিহতদের পরিবারের স্বজনদের হাতে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

এসময় ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, এই অঞ্চলে এর আগে কখনো এত বড় দূর্ঘটনা ঘটেনি। এখানকার উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা কোন ব্যবস্থা নেয়নি। তারা যদি সেখানে পাহাড়াদার বসিয়ে দিয়ে ধারণ ক্ষমতা অনুযায়ী উঠতে দিতো. তাহলে এত বড় একটি দূর্ঘটনা ঘটতো না। কে বাচঁলো আর কে মরলো তাদের কোন যায় আসেনা। এই ঘাট দিয়ে পূজার অনুষ্ঠানে যেতে সবাই উদগ্রীব থাকে। সরকার যদি সেখানে পরিচর্চা করতো তাহলে এত জনের মৃত্যু হতোনা।
এসময় নৌকা ডুবির ঘটনায় নিহত ৬৯ জনের পরিবারের সদস্যদের হাতে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়। পরে বিএনপির কেন্দ্রীয় নেতারা মাড়েয়ার আউলিয়ার ঘাট নৌকা ডুবিরস্থান পরিদর্শন করেন।
আর্থিক সহায়তা অনুষ্ঠানে জেলা বিএনপির সদস্য সচিব ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ফরহাদ হোসেন আজাদের সভাপতিত্বে রংপুর বিভাগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী আসাদুল হাবীব দুলু, জেলা বিএনপির আহ্বায়ক জহিরুল ইসলাম কাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.