× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শিশু বলাৎকারের অভিযোগে আটক এক

বরগুনা প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২২, ০০:০০ এএম

বরগুনায় স্কুলছাত্র বলাৎকারের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। আটক হওয়া জাকির হোসেন (৩৫) বরগুনা সদর ইউনিয়নের কলাতলা গ্রামের মহবত আলীর ছেলে। জানা যায়, কয়েকমাস যাবত প্রতিবেশী তৃতীয় শ্রেনীর এক স্কুলছাত্রকে পালাক্রমে বলাৎকার করে আসছে জাকির। এরপর গত সোমবার ওই শিশুকে বাড়ির উঠান থেকে তুলে নিয়ে বলাৎকার করে জাকির। এবং এ কথা যাতে কাউকে না বলে সেজন্য ওই শিশুকে ভয় দেখায়।

পরে ঘটনাটি স্থানীয় গণ্যমান্য সহ ইউপি সদস্যকে জানালে ইউপি সদস্য সবুজ বিষয়টিকে ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়। ভুক্তভোগী ওমরের বাবাকে ডেকে ৪০০০ টাকা দিয়ে মীমাংসা করে দেয়ার কথা বলে। ধামাচাপা দেয়ার বিষয়টি বুঝতে পেরে  শিশুর পরিবার থানায় জানালে পুলিশ গিয়ে অভিযুক্ত জাকিরকে আটক করে নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনা শিকার করেছে জাকির।

শিশুর বাবা জানায়, আমার ছেলে গত কয়েকদিন ধরে ঘরে মনমরা হয়ে বসে থাকতো। বাড়ির বাইরে যেতে ভয় পেতো। কি হয়েছে জিগ্যেস করলে এসব ঘটনা আমাদের খুলে বলে। আমরা এবিষয়ে মামলা করবো। জাকির এর আগেও এমন কয়েকটা ঘটনা ঘটিয়েছে। আমরা এর বিচার চাই।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে অভিযুক্তকে আটক করে নিয়ে আসে। এবিষয়ে ধর্ষণ মামলা রুজু হয়েছে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.