× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শিশুদের খেলার মাঠ দখলমুক্ত করতে কাজ করছে সরকার: এমপি জলি

পাবনা প্রতিনিধি

১০ অক্টোবর ২০২২, ০৭:৫৪ এএম

শিশুদের সকল খেলার মাঠ দখলমুক্ত করতে সরকার কাজ করছে বলে জানিয়েছেন জাতীয় সংসদেও পাবনা-সিরাজগঞ্জ আসনের সংরক্ষিত নারী সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি। রোববার(০৯ অক্টোবর) রাত ৯টায় শিশুভিত্তিক প্রথম আন্তর্জাতিক গণমাধ্যম ‘চাইল্ড মেসেজ’ বাংলা বিভাগ আয়োজিত শুনো আমাদের কথায় অংশ নিয়ে তিনি একথা বলেন।

বিভিন্ন জেলা থেকে অংশ নেওয়া শিক্ষার্থীদের উদ্দেশে প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, জাতীয় সংসদে বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রীর নজরে আনা হবে।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হলে শিশুদের জন্যে কী কাজ করবেন- এক শিশুর এমন প্রশ্নের জবাবে জলি বলেন, এতো বড় চিন্তা করিনি। তবে দেশের জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সৈনিক হিসেবে সবসময়ই শিশুদের জন্য কাজ করতে আগ্রহী।

আপনার নির্বাচনী এলাকায় শিশুদের সমস্যা শুনতে বিশেষ কোনো সময়সূচি করা আছে কি-না, যদি না থাকে তবে করার চিন্তা আছে কি-না, আরেক শিশুর এমন প্রশ্নের জবাবে তিনি জানান, শিশুদের সমস্যা শোনার স্বার্থে তার দফতর সপ্তাহে দুই দিন বিশেষ উদ্যোগ নেবে।

আয়োজনে মুমতাহিনার সঞ্চালনায় আরও অংশ নেন আরটিভির হেড অব ডিজিটাল কবির আহমেদ ও চাইল্ড মেসেজের নির্বাহী পরিচালক আরিফ রহমান শিবলী প্রমুখ।

চাইল্ড মেসেজ নির্বাহী পরিচালক আরিফ রহমান শিবলী বলেন, ইউনাইটেড ন্যাশনস কনভেনশন অন দ্য রাইটস অব চাইল্ড বাস্তবায়নে এভাবে কাজ করে যেতে চাই আমরা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.